বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

অবিভাবকহীন মুরাদনগর উপজেলা প্রশাসন :নেমে এসেছে স্থবিরতা

মো: অারিফুল ইসলাম, স্টাফ রির্পোটার, মুরাদনগর:

রোজ রোববার, ১৩ সেপ্টম্বর ২০১৫ ইং(মুরাদনগর বার্তা ডটকম):

অবিভাবক হিন হয়ে পরেছে কুমিল্লার মুরাদনগর উপজেলা। ভারপ্রাপ্ত দায়িত্ব দিয়ে চলছে কুমিল্লার অন্যতম বৃহত্তম মুরাদনগর উপজেলার গুরুত্বপূর্ণ উপজেলা নিবার্হী অফিসার এবং সহকারী কমিশনার (ভূমির) কার্যক্রম। এদিকে শূন্য পদসহ বেশ কয়েকটি কার্যালয়ের কর্মকর্তা না থাকায় এবং ভারপ্রাপ্ত দায়িত্ব দিয়ে অফিস কার্যক্রম পরিচালনা করায় উপজেলার প্রশাসনিক সকল কার্যক্রমে নেমে এসেছে স্থবিরতা।

জানা যায়, উপজেলা নিবার্হী অফিসারের কার্যালয় চলছে ভারপ্রাপ্ত দিয়ে, এছাড়া এখানে ৫জন অফিস সহকারী পদ থাকার কথা থকলেও মাত্র দু’জন অফিস সহকারী নিয়ে পরিচালনা করা হচ্ছে এই বৃহত্তর উপজেলার ২২টি ইউনিয়ন, সহকারী কমিশনার (ভুমি), উপজেলা খাদ্য নিয়ন্ত্রক পদটি চলছে অতিরিক্ত দায়িত্ব দিয়ে, মহিলা বিষয়ক কর্মকর্তা থাকার পরও মহিলা বিষয়ক অধিদপ্ততরের মহাপরিচালকের কার্যালয়ে ২ বৎসর যাবত প্রেষনে কর্মরর্ত থাকায় এই পদটিও শূন্য রয়েছে।

এছাড়াও পদ শূন্য রয়েছে সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা, প্রানিসম্পদ কর্মকর্তা ও ভেটেনারী সার্জন, প্রায় ৭ বৎসর থেকে শূন্য রয়েছে নির্বাচন অফিসারের পদটি, পরিসংক্ষান কর্মকর্তা, অতিরিক্ত কৃষি অফিসার ও কৃষি সম্প্রসারন কর্মকর্তার পদ শূন্য ও ভারপ্রাপ্ত কর্মকর্তা না থাকায় হিমসিম খেতে হচ্ছে উপজেলার প্রশাসনের। আর যার ভোগান্তির শিকার হচ্ছেন উপজেলার জনগন।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন