বুধবার, ১৮ মে ২০২২ ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে নিখোঁজ প্রবাসীর সন্ধানের দাবিতে মানববন্ধন

Muradnagar-01

মো. হাবিবুর রহমান

রোজ শনিবার, ০৫ ডিসেম্বর ২০১৫ ইং(মুরাদনগর বার্তা ডটকম)ঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলার আকুবপুর গ্রামের সৌদি প্রবাসী ময়নল হোসেনের (৩৬) নিখোঁজ হওয়ার ১ মাস ৪ দিন অতিবাহিত হওয়ার পরও পুলিশ উক্ত ঘটনার কোন প্রকার রহস্য উদঘাটন করতে পারেনি।

শনিবার বিকেলে নিখোঁজ সৌদি প্রবাসী ময়নল হোসেনের সন্ধানের দাবিতে বিশাল মানববন্ধন করেছে এলাকার শত শত নারী-পুরুষ। মানববন্ধনে বক্তারা অনতিবিলম্বে নিখোঁজ ময়নল হোসেনকে জীবিত কিংবা মৃত ফিরে পাওয়ার জন্য প্রশাসনের নিকট আকুতি জানিয়েছেন।

Muradnagar-02

আকুবপুর গ্রামের আমতলী নামক স্থানে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা শিমুল বিল্লাল, ইউপি সদস্য সালাউদ্দিন খান, স্কুল শিক্ষক আনোয়ারা বেগম, সাবেক মেম্বার সামসুল আলম, ব্যবসায়ী ইউনুস মিয়া, আখি আক্তার, আশেদা বেগম, অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন মোমেন মিয়া, হাজী তোরাব আলী, সফিকুর রহমান, আব্দুল খালেক ব্যাপারী, মুজিবুর রহমান, জলিল মিয়া ও আব্দুর রশিদ প্রমুখ।

বক্তারা অভিযোগ করে বলেন, পুলিশ সৌদী প্রবাসী নিখোঁজ ময়নল হোসেনের মা আমেনা খাতুনের কাছ থেকে সাদা কাগজে টিপসই নিয়ে মনগড়া এজাহার লিখে মামলাটি ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করছে। ফলে ১১ নভেম্বর মুরাদনগর থানায় সৌদি প্রবাসী ময়নল হোসেন নিখোঁজ সংক্রান্ত জিডির সাথে কোন প্রকার মিল নেই। তাই এলাবাসীর ধারণা স্ত্রী তাসলিমা আক্তারের পরকীয়ার ঘটনা ফাঁস হয়ে যাওয়ায় এবং শ্বশুর বাড়িতে থাকা প্রবাস জীবনের সহায়-সম্পত্তির লোভে সৌদি প্রবাসী ময়নল হোসেনকে স্ত্রী ও তার বাবার বাড়ির লোকজন পরিকল্পিত ভাবে হত্যা করে লাশ গুম করে রেখেছে। বিষয়টির সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনার রহস্য খুঁেজ বের করার জন্য এলাকাবাসী প্রশাসনের নিকট দাবি জানিয়েছে।

print

সর্বশেষ আপডেট : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন