বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে প্রাণী সম্পদ কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদ এবং অপসারনের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন

pc muradnagar, comilla 20-05-15

মো: নাজিম উদ্দিন, মুরাদনগর সদর প্রতিনিধিঃ

রোজ বুধুবার, ২০ মে ২০১৫ ইং (মুরাদনগর বার্তা ডটকম):

মুরাদনগর উপজেলার প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: ছৈয়দ মো: নজরুল ইসলাম ও ড্রেসার আমির হোসেনের বিভিন্ন অনিয়ন ও দুর্নীতির প্রতিবাদ এবং তাদের অপসারনের দাবীতে বুধবার সকাল সাড়ে ১০টায় বিক্ষোভ ও মানববন্ধন করে উপজেলার ভুক্তভোগী সাধারন জনগন।

মানববন্ধন শেষে ক্ষুব্ধ জনগন উপজেলার প্রাণী সম্পদ কেন্দ্রের মূল ফটকে তালা ঝুলিয়ে দেয়। প্রায় ৩ ঘন্টা পর মুরাদনগর থানার এস আই আনোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে তালা ভেঙ্গে কর্মকর্তা ও কর্মচারীদের উদ্ধার করে।

মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলার প্রাণী সম্পদ কেন্দ্রে যোগদানের পর থেকে প্রভাবশালী কর্মকর্তা ডা: ছৈয়দ নজরুল ইসলাম সরকারী সকল প্রকার নিয়ম-বিধি ভঙ্গ করে নিজস্ব নিয়মে অফিস পরিচালিত করছেন। সরকারী ভাবে কেন্দ্রে বিনা মুল্যে পশুর চিকিৎসার বিধান থাকলেও এখানে টাকা ছাড়া কোন পশুর চিকিৎসা হয় না । টাকা ছাড়া কোন চিকিৎসা হবে না কেন্দ্রের সকল সদস্যদের উপর এমন কড়াকড়ি আরোপ করে রেখেছেন তিনি। বিনা মুল্যে বিতরনের জন্য প্রাপ্ত সরকারী ঔষধও বিতরন করা হয় না। আর তিনি এসব কিছু করছেন ড্রেসার আমির হোসেনের মাধ্যমে। এই আমির হোসেন এখন এই প্রাণী সম্পদ কেন্দ্রে আগত সকল পশুর চিকিৎসা করছেন। ডাক্তার না হয়েও এই ড্রেসার আমির হোসেন কিভাবে পশুর চিকিৎসা করছেন তা আমরা উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে জানতে চাই।

বক্তারা প্রাণী সম্পদ কেন্দ্রের প্রধান কর্মকর্তা ডা: ছৈয়দ মো: নজরুল ইসলাম ও ড্রেসার আমির হোসেনসহ সকল দুর্নীতিবাজ কর্মচারীদের অপসারনের দাবী জানান। তা না হলে অচিরেই কঠোর কর্মসূচি ঘোষনা করা হবেও জানান তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি অশ্বিনী কুমার দেবনাথ, খোরশেদ আলম, বাসু মিয়া, নোয়াব আলী, আবু কাউছার, রহিম মিয়া, জুয়েল রানা,  সোলায়েমান, নূরুল ইসলাম প্রমুখ।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন