শনিবার, ২৩ অক্টোবর ২০২১ ৮ কার্ত্তিক ১৪২৮ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে বিএনপির করোনা হেল্প সেন্টার চালু

মোঃ নাজিম উদ্দিন, বিশেষ প্রতিনিধিঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ও মুরাদনগর উপজেলার মাটিও মানুষের নেতা কেন্দ্রিয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদের সার্বিক তত্বাবধানে উপজেলার চাপিতলা ইউনিয়নে শুক্রবার সকালে ইউনিয়ন বিএনপি ও তাঁর অঙ্গ সংগঠনের উদ্যোগে করোনা হেল্প সেন্টার চালু করা হয়।

উদ্ভোধনী অনুষ্ঠানে সাধারন মানুষের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে এবং সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষে সাধারন মানুষের মাঝে মাক্স, স্যানিটাইজার, সাবানসহ বিভিন্ন করোনা ভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরন করা হয়। এছাড়াও চাপিতলা ইউনিয়ন বিএনপি’র কারা নির্যাতিত নিপীড়িত অসহায় নেতাকর্মীর মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

চাপিতলা ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোহাম্মদ গোলাম জিলানীর সভাপতিত্বে চাপিতলা ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক মোহাম্মদ কায়ূম বাশারে’র সঞ্চালনায় করোনা হেল্প সেন্টার উদ্ভোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম মেম্বার, সিনিয়র সহ-সভাপতি মো জয়নাল মেম্বার, সহ-সভাপতি মোহাম্মদ শানু সরকার, মোঃ ওমর ফারুক, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মোঃ জামাল উদ্দিন এলিম, ইউনিয়ন যুব দলের সভাপতি সালাহ উদ্দীন ভূইয়া জুয়েল, সাধারন সম্পাদক মুহাম্মদ হুমায়ুন কবির, মো মিজান সরদার, দাউদ, মোহন, মধু মিয়া, খোকন সরকার, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি শফিকুল ইসলাম, খায়রুল, ইব্রাহিম, মোহাম্মদ তপন (মালী), রুকন উদ্দীন, ইকবাল হোসেন, মোহাম্মদ শরীফ প্রমূখ।

কর্মসূচী সম্পন্ন করায় চাপিতলা ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন মুরাদনগর উপজেলা বিএনপির সভাপতি মহিউদ্দীন অঞ্জন, সাধারন সম্পাদক মজিবুল হক মোল্লা।

বক্তারা বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ও উপজেলার মাটিও মানুষের নেতা কেন্দ্রিয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদের সার্বিক তত্বাবধানে উপজেলার প্রতিটি ইউনিয়নে এই কর্মসূচী অব্যহত থাকবে।

পরে বাংলাদেশ জাতিয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, ভাইস চেয়ারম্যান কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদ সহ বিএনপি’র কারা নির্যাতিত, অসুস্থ্য এবং দেশ ও জাতীর কল্যানে বিশেষ মোনাজাত করা হয়।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন