বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে ছাত্রলীগ নেতা আটক

মোঃ নাজিম উদ্দিনঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের শুশুন্ডা গ্রামের নয়াকান্দি এলাকায় রোববার বিকালে স্কুল ছাত্রী সালমা আক্তারকে(১৪) জাহাপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতা রুবেল হোসেন নীরবের(২১) বিরোদ্ধে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে।

এ অভিযোগে সালমার পিতা সোমবার সকালে মুরাদনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

এ ঘটনায় ছাত্রলীগ নেতা রুবেলকে সেমবার সকালে আটক করে দুপুরে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সালমা আক্তার পায়ব হাজী আবদুল গনি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্রী। ছাত্রলীগ নেতা রুবেল একই গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

মামলার বিবরনে জানা যায়, রোববার বিকালে স্কুলছাত্রী সালমা আক্তার গরুকে ঘাস খাওয়াতে বিলে নিয়ে যায়। গরুকে ঘাস খাওয়ানো অবস্থা হঠাৎ পিছন থেকে ছাত্রলীগ নেতা রুবেল হোসেন সালমাকে জাপটে ধরে জোর পূর্বক বিবস্ত্র করে তাকে ধর্ষনের চেষ্টা চালায়। এসময় সালমার চিৎকার করলে সালমার মা দৌড়ে ঘটনাস্থলে এলে ধর্ষক রুবেল পালিয়ে যায়। বিষয়টি স্থানীয়দের মধ্যে জানাজানি হলে সালমা আক্তার লজ্জায় কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। পরে স্থানীয় মূমুর্ষ অবস্থায় সালমাকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এব্যাপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ধর্ষনের ঘটনায় মামলা দায়ের এবং আসামীকে আটক করে জেলহাজতে প্রেরন করা হয়েছে। ভিকটিমকে মেডিকেল চেকআপের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হবে।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন