বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগ‌র কোরবানপুর জি এম উচ্চবিদ্যালয়ের বার্ষিক মিলাদ মাহফিল

মো ইমন মিয়া, পূর্ব ধইর পূর্ব ইউনিয়ন (মুরাদনগর) প্রতিনিধিঃ

কুমিল্লার মুরাদনগরের কোরবানপুর জি এম উচ্চ বিদ্যালয়ের ২০১৬ সনের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে বার্ষিক মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্যও অত্র বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক হা‌ব্বিুর রহমান সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে ছিলেন ষাটশালার পীরজাদা জনাব মোখ‌লেস উ‌দ্দিন পীর সা‌হেব।

বিশেষ অতিথি বাঙ্গরা হাই স্কু‌লের হেড মাওলা: মো ওবাইদুলা সা‌হেব, দৌলতপুর হাই স্কু‌লের প্রধান শিক্ষক মো জ‌হিরুল হক, মো জাকা‌রিয়া ভূইয়া,অত্র বিদ্যাল‌য়ে ছাত্র ছাত্রী অ‌ভিভাক সদস্য,আওয়ামী লীগ ও বি এন পি নেতা কর্মী উপস্থিত ছি‌লেন, ইউ‌নিয়নের গণ্যমান্য ব্যা‌ক্তিবর্গ ‌উপস্থিত ছি‌লেন।

অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন জনাব মোঃ জু‌য়েল রানা ও নজরুল ইসলাম সহকারী ইংরেজি শিক্ষক এবং জনাব মোঃআব্দুল রশিদ ও আব্দুল সালাম সহকারী গ‌ণিত শিক্ষক, সহকারী শিক্ষক ম‌ধ্যে আ‌রো উপ‌স্থিত ছি‌লেন আল আ‌মিন,নাজমুল হাসান, গোলাম মোস্তফা,নাজমুল হুদা, জ‌হিরুল হক,‌মো বায়‌জিদ রহমান, সহকারী শিক্ষকা ম‌ধ্যে আ‌রো লাইলী বেগম,‌রোক‌ছেনা বেগম উপ‌স্থিত ছি‌লেন প্রমুখ। উল্লেখ্য এবাব এসএসসি পরিক্ষায় অংশগ্রহণ করবে সর্বমোট ১৪৫ জন শিক্ষার্থী। মিলাদ শেষে সকল এসএসসি পরীক্ষার্থীদের জন্য বিশেষভাবে মোনাজাত করা হয়।

print

: আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন