শুক্রবার, ২০ নভেম্বর ২০২০ ৬ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
অ+
অ-

এক চার্জে চলবে ২৯ ঘণ্টা

তথ্যপ্রযুক্তি ডেস্কঃ

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং তাদের ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস গ্যালাক্সি বাডস লাইভ এনেছে। এই গ্যালাক্সি বাড লাইভ হতে চলেছে স্যামসাংয়ের সর্বপ্রথম অ্যাক্টিভ নয়জ ক্যান্সলেশন যুক্ত হেডফোন। বেশ কিছুদিন আগে থেকেই এই ইয়ারফোন নিয়ে গুঞ্জন চলছিল। বর্তমানে গ্যালাক্সি নোট ২০ সিরিজের সঙ্গে অবশেষে স্যামসাং বাজারে আনলো এই বহুপ্রতীক্ষিত ইয়ারফোন।

ইয়ারবাডসটি তিনটি কালার ভ্যারিয়েন্ট–কালো, ব্রোঞ্জ এবং সাদা রঙে পাওয়া যাবে। এই ইয়ারবাডসে ১২ মিলিমিটার ড্রাইভার এবং AKG টিউনিং ফিচার রয়েছে। এতে রয়েছে তিনটি মাইক্রোফোন। দুটি বাইরের দিকে এবং একটি ভিতর দিকে।

কানেকটিভিটির জন্য রয়েছে ব্লুটুথ সাপোর্ট এবং সঙ্গে থাকছে এসবিসি, এএসি, এবং স্কেলেবল ব্লুটুথ কোডেক। এই ইয়ারবাডসের চার্জিং কেসে আপনারা পাচ্ছেন ইউএসবি টাইপ সি সাপোর্ট। এছাড়া প্রত্যেকটি ইয়ারবাডসে থাকছে ৬০ মিলি অ্যাম্পিয়ার এর ব্যাটারি, যা ৮ ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ দেবে। আবার চার্জিং কেসে আছে ৪৭২ মিলি অ্যাম্পিয়ার এর ব্যাটারি। কোম্পানির দাবি চার্জিং কেসের মাধ্যমে ২৯ ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

এই ইয়ারবাডসের চার্জিং কেসে কিউআই ওয়ারলেস চার্জিং সাপোর্ট করে। এছাড়াও আপনারা টাচ কন্ট্রোল, অ্যাপ্লিকেশন কাস্টমাইজেশন পেয়ে যাবেন। তবে এই ফিচার কাজ করবে গ্যালাক্সি বাডস অ্যাপ আইওএস ও গ্যালাক্সি ওয়ারেবল অ্যাপ অ্যানড্রয়েডের ক্ষেত্রে। আপনারা এই অ্যাপ্লিকেশন ব্যবহার করলে এই ইয়ারফোনের নয়েজ ক্যান্সলেশন, ইকুয়ালাইজার সেটিং, টাচ কন্ট্রোল কাস্টমাইজেশন এবং ব্যাটারি লেভেল চেক করতে পারবেন।

স্যামসাং এর তরফ থেকে দাবি করা হয়েছে, তাদের এই ইয়ারবাডসে ফাস্ট চার্জিং সাপোর্ট করে এবং মাত্র ৫ মিনিট চার্জ দিলেই আপনি ১ ঘন্টার প্লেব্যাক টাইম পেয়ে যাবেন। এছাড়াও ইয়ারফোনে আইপিএক্স ২ রেটিং রয়েছে এবং এটি স্যামসাংয়ের বিক্সবি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্টের সাথে এসেছে।

print

আন্তর্জাতিক : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন