মঙ্গলবার, ২৪ মে ২০২২ ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

কুমিল্লায় ছাত্রলীগ নেতা হত্যায় ২২ জনের নামে মামলা

6722

মো: দেলোয়ার হোসেন,

১৩ এপ্রিল ২০১৫ ইং (মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লা সার্ভে ইনস্টিটিউটের সাবেক জিএস ও শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামকে হত্যার ঘটনায় জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ-সংগঠনের ২২ নেতাকর্মীর নামে মামলা হয়েছে।

কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউটের সাবেক জিএস জহিরুল ইসলাম রিন্টু বাদী হয়ে সোমবার ভোরে মামলাটি দায়ের করেন।
মামলার আসামিরা হলেন-কুমিল্লা জেলা আওয়ামী লীগের সদস্য ও কুমিল্লা চেম্বার অব কমার্সের সভাপতি মাসুদ পারভেজ খান ইমরান, কুমিল্লা সরকারি কলেজের কুমিল্লা শহর ছাত্রলীগের সভাপতি সুমন দাস, মহানগর যুবলীগ নেতা মীর সাব্বির, মহানগর ছাত্রলীগ নেতা কাউছার, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক অধ্যক্ষ আফজল খান, ছোট ছেলে অ্যাডভোকেটের আরমান খান, মহানগর ছাত্রলীগ নেতা রিয়াজ, সাইফুল। অন্য আসামিদের পরিচয় পাওয়া যায়নি।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোরশেদ আলম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, কুমিল্লা জেলা আওয়ামী লীগের সদস্য ও কুমিল্লা চেম্বার অব কর্মাসের সভাপতি মাসুদ পারভেজ খান ইমরানকে প্রধান আসামি করা হয়েছে।

উল্লেখ্য, গত ১১ এপ্রিল শনিবার বিকেলে কুমিল্লা নগরের কান্দিরপাড়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ চলাকালে কুমিল্লা সার্ভে ইনস্টিটিউটের সাবেক জিএস ও শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামকে গুলি করে ও পিটিয়ে গুরুতর আহত করা হয়। পরদিন ১২ এপ্রিল সকাল ৯টায় কুমিল্লা মুন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাইফুলের মৃত্যু হয়।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন