মঙ্গলবার, ২৪ মে ২০২২ ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

কুমিল্লায় ত্রিমূখি সংঘর্ষ: আহত ১৫, চান্দিনায় বাসে আগুন

বেলাল উদ্দিন আহম্মদঃ
১৮ জানুয়ারি ২০১৫ ইং (মুরাদনগর বার্তা ডটকম) :
কুমিল্লা নগরীর  কান্দিরপাড়ে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে ছাত্রলীগ, যুবলীগ ও  পুলিশের মধ্যে ত্রিমূখি সংষর্ষ হয়েছে। এ সংঘর্ষের সময় পুলিশসহ ১৫ জন আহত হয়েছেন।
রবিববার দুপুর ১২ টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
সংঘর্ষের সময় কোতয়ালী থানার (ওসি) তদন্ত শামসুজ্জামান, সেকেন্ড অফিসার সালেহউদ্দিন ও একজন পুলিশ কনস্টেবলসহ ১৫ জন আহত হয়েছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, সংঘর্ষের সময় কান্দিরপাড় বিএনপির দলীয় কার্যালয়ে ব্যাপক ভাঙচুর ও আগুন  দিয়েছে ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা। এ সময় তারা একটি মোটরসাইকেলে আগুন দেয়।
পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের ফাঁকা গুলি ছুড়ে। ঘটনাস্থল নিয়ন্ত্রণ রাখতে র‌্যাব, পুলিশ ও বিজিবি মোতায়ন করা হয়েছে।
চান্দিনায় বাসে অগ্নিসংযোগ :
কুমিল্লার চান্দিনা উপজেলার নূরীতলা এলাকার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে যাত্রীবিহীন থামানো বাসে অগ্নিসংযোগ করেছে অবরোধকারীরা।
রবিবার সকাল ১১টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে।স্থানীয় সূত্রে জানা যায়, নূরীতলা গ্রামের জহিরুল ইসলাম কুমিল্লা-হোমনা সড়কে চলাচলকারী একতা পরিবহনের বাস (চট্র-জ-১১৫৬) চালান। অবরোধে গাড়ি চালাতে না পেরে বাড়ির সামনে মহাসড়কের পাশে গাড়ি থামিয়ে রাখেন। সকালে অজ্ঞাতনামা ১০/১২ জন অবরোধকারী এসে ওই বাসে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়
print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন