মঙ্গলবার, ২৪ মে ২০২২ ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

কুমিল্লায় দুইটি এলজিসহ যুবক গ্রেফতার

মাসুদ রানা, স্টাফ রির্পোটার,
কুমিল্লায় দুইটি এলজি ও ৫ রাউন্ড কার্তুজসহ হানিফ ওরফে টেংকু হানিফ নামের এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে জেলার আদর্শ সদর উপজেলার বাখরাবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি গত বছরের ২ সেপ্টেম্বর পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত নগরীর শীর্ষ সন্ত্রাসী জিরা সুমনের অন্যতম সহযোগি বলে জানিয়েছে পুলিশ।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশের এসআই মো. শহিদুল ইসলাম ও এসআই মো. শাহ কামাল আকন্দ পিপিএম এর নেতৃত্বে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে জেলার আদর্শ সদর উপজেলার বাখরাবাদ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় ওই এলাকার জলিল সুপার মার্কেটের সামনে থেকে একটি ব্যাগসহ সন্ত্রাসী হানিফ ওরফে টেংকু হানিফকে (৩২) গ্রেফতার করে। তার সঙ্গে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে ৫ রাউন্ড গুলিসহ ২টি এলজি উদ্ধার করা হয়। তিনি নগরীর ভাটপাড়া এলাকার হারুন-অর-রশিদের ছেলে।
জেলা ডিবি’র ওসি একেএম মনজুর আলম জানান, অস্ত্রসহ গ্রেফতারকৃত হানিফ ওরফে টেংকু হানিফের বিরুদ্ধে শুক্রবার কোতয়ালী মডেল থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও ছিনতাইসহ ৫টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।
print

: আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন