বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

কুমিল্লায় প্রথম বারেরমত বিয়াম ল্যাবরেটরি স্কুলের উদ্বোধন

pc muradnagar2 01-01-16 copy

মো: নাজিম উদ্দিন:

রোজ সোমবার, ০৩ জানুয়ারী ২০১৫ ইং(মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লা জেলার মধ্যে প্রথম বারের মত মুরাদনগর উপজেলায় বিয়াম ল্যাবরেটরী স্কুল শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের নগরপাড় গ্রামে এই স্কুলটির শুভ উদ্বোধন হয়। অভিবাবক পতিনিধি পরষদের সদস্য ডাঃ ফারুক আজম সভাপতির হাতে বিদ্যালয়ে চাবি হস্তান্তর করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও স্কুলের সভাপতি উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ মনসুর আহম্মেদ।

উপজেলা পল্লী উন্নয়ন সহকারী কর্মকর্তা মো: সামসুল আলমের সঞ্চালনায় উদ্বোধনি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা এ এন এম মাহবুব আলম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন স্কুলের অধ্যক্ষ মোঃ নুরুল ইসলাম, প্রভাষক মোঃ শফিকুল ইসলাম, নবীপুর পূর্ব ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়ের প্রমুখ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডাঃ ফারুক আজম, প্রভাষক সলিম উল্লাহ,সহকারী অধ্যাপক ফাতেমা খাতুন, সংবাদিক বেলাল উদ্দিন আহম্মদ, সাবিত্রী রানী সাহা, সেলিনা আক্তার, মরিয়ম আক্তার মনি, শাহিদা বেগম,আবদুল খালেক,রিনা সরকার,শিখা রানী পালসহ অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক,শিক্ষার্থী এবং অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,অত্র স্কুলটি প্রতিষ্টালগ্ন ১৯৯১-২০১৫ সাল সান ফ্লাওয়ার কিন্ডার গাটের্ন স্কুল হিসেবে পরিচালিত হয়ে এসেছে, ২০১৫সালে এই স্কুলের ম্যানেজিং কমিটি এবং অধ্যক্ষ ও শিক্ষক মন্ডলির স্কুলের সাবির্ক উন্নয়নের অনুরোদে উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ মনসুর উদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে এই স্কুলটিকে বিয়াম ফাউন্ডেশনে অন্তর্ভুক্ত করেছেন।

print

মুরাদনগর : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন