রবিবার, ২৯ মে ২০২২ ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

কুমিল্লায় বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২, আহত ৪

মো: মাসুম মুন্সী, স্টাফ রিপোর্টার:

০১ জানুয়ারী (মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লার বুড়িচংয়ে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও চারজন আহত হয়েছে। এ ঘটনার পর ঘাতক বাসটিতে আগুন দিয়েছে বিক্ষুব্ধ জনতা। আজ

বৃহস্পতিবার দুপুর পৌনে ১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার বুড়িচং উপজেলার পরিহলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন : কুমিল্লার আদর্শ সদর উপজেলার ঘোড়ামাড়া এলাকার আব্দুল করিমের ছেলে সিএনজি অটোরিকশার চালক রনি (৩২) ও একই জেলার বুড়িচং উপজেলার কাকিয়ারচর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে ইব্রাহীম খলিল (৪০)।

আহতরা হলেন: জেলার বুড়িচং উপজেলার মাধবপুর গ্রামের অহিদুল ইসলামের স্ত্রী নিলুফা আক্তার (২৭), তাঁর মেয়ে আঁখি আক্তার (১৩), আমির হোসেনের মেয়ে সুরভী (১৩) এবং অজ্ঞাত আরও এক ব্যক্তি। এদের মধ্যে আঁখি আক্তার ও সুরভী এবারের জেএসসি পরীক্ষায় পাশ করেছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর পৌনে ১টায় জামায়াতের ডাকা হরতালের দ্বিতীয় দিনে ঢাকাগামী যাত্রীবাহী এশিয়া পরিবহনের একটি বাস ও বিপরীত দিক থেকে ছেড়ে আসা যাত্রীবাহী সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত ও চারজন আহত হন। আহতদের উদ্ধার করে কাবিলা এলাকার কুমিল্লা ইস্টার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালে পাঠানো হয়। এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা ঘাতক এশিয়া পরিবাহনের বাসটিতে অগ্নিসংযোগ করে।

খবর পেয়ে বুড়িচং উপজেলার নির্বাহী কর্মকর্তা আ ন ম নাজিম উদ্দিন, হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, শাহজাহান মিয়া, আশরাফ হোসেন, হাইওয়ে পুলিশ ময়নামতি ক্রসিং ফাঁড়ির ইনচার্জ সোহেল আহমেদ ঘটনাস্থলে পৌঁছান।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন