রবিবার, ২৯ মে ২০২২ ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

কুমিল্লায় বিপুল পরিমান শাড়ি-থ্রিপিস ও মাদকদ্রব্য আটক

pc 01-04-15

মো: মাসুম মুন্সী, স্টাফ রির্পোটারঃ

রোজ সোমবার, ২৮ সেপ্টম্বর ১৫ইং(মুরাদনগর বার্তা ডটকম):
কুমিল্লায় পৃথক অভিযানে প্রায় সোয়া কোটি টাকার ভারতীয় শাড়ি, থ্রিপিস ও মাদকদ্রব্য আটক করেছে (বিজিবি) বর্ডার গার্ড বাংলাদেশ। সোমবার বিকালে এসব থ্রিপিস ও শাড়ি কুমিল্লা কাস্টমস্ গুদামে এবং মাদকদ্রব্যগুলো জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে জমা করা হয়েছে।

জানা গেছে, বিজিবি ভোর সাড়ে চারটার দিকে জেলার চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার এলাকায় অভিযান চালায়। এ সময় চোরাচালানীর মালামাল ভর্তি একটি ট্রাক আটক করা হয়। কুমিল্লা বিজিবি সেক্টর সদর দফতরের অতিরিক্ত পরিচালক (অপারেশন) মোহাম্মদ কামরুল ইসলাম জানান, ‘বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাচালানীরা ট্রাক বোঝাই মালামাল রেখে পালিয়ে যায়। ওই ট্রাকে বিপুল পরিমাণ ভারতীয় উন্নতমানের শাড়ি ও থ্রিপিস পাওয়া গেছে, যার আনুমানিক মূল্য এক কোটি টাকা। এগুলো কাস্টমস্ গুদামে জমা করা হয়েছে।’

অপরদিকে একই সময়ে পৃথক অভিযানে বিজিবির একাধিক টিম জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার ভারত সীমান্তবর্তী আশাবাড়ি এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গাঁজাসহ একজনকে আটক করেছে। এছাড়া পৃথক অভিযানে ফেনসিডিল, বিয়ার, নেশাজাতীয় ট্যাবলেট উদ্ধার করা হয়।

১০ বিজিবির অধিনায়ক লে: কর্নেল মোহাম্মদ মোখলেসুর রহমান জানান, আটককৃত মাদকদ্রব্য ও অন্যান্য মালামালের আনুমানিক মূল্য ১১ লাখ ৮৪ হাজার তিন শত টাকা। এগুলো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও কাস্টমস অফিসে জমা করা হয়েছে।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন