বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

কুমিল্লায় ৩টি বাসে আগুন

pc comilla

মো: নাজিম উদ্দিন:

১২ জানুয়ারী (মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লা মহানগরীর শাসনগাছা বাস টার্মিনালে আগুন দিয়ে সুগন্ধা পরিবহনের দুটি বাস ও দুর্গাপুর এলাকায় গ্যারেজে থাকা প্রাইম পরিবহনের একটি বাসসহ ৩টি বাস পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার ভোরে এ ঘটনা ঘটে।

সুগন্ধা পরিবহনের লাইন সেক্রেটারী মো: সালাউদ্দিন বিপ্লব জানান, সোমবার ভোরে দুর্বৃত্তরা নগরীর শাসনগাছা বাস টার্মিনালে পেট্রোল ঢেলে সুগন্ধা পরিবহনের কুমিল্লা-ব-৫৫২২ ও কুমিল্লা-ব-০৫-০০৯৭ দু’টি বাসে আগুন দেয়। এতে একটি বাস সম্পূর্ণরূপে ও অপরটি আংশিক পুড়ে যায়।
এর আগে রবিবার গভীর রাতে নগরীর দুর্গাপূর দিঘীরপাড় এলাকায় গ্যারেজে থাকা প্রাইম পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১১-১২২৪) আগুনে পুড়ে ভষ্মীভূত হয়।
এদিকে খালেদা জিয়াকে অবরুদ্ধ ও বিএনপির দলীয় সকল নেতকর্মীর মুক্তির দাবিতে কুমিল্লা জেলা ছাত্রদলের ডাকা হরতাল চলছে। সকালে জেলা ছাত্রদলের সভাপতি উৎবাতুল বারী আবু ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন কায়সারের নেতৃত্বে হরতালের সমর্থনে একটি মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

জানা গেছে, টানা অবরোধের ৬ষ্ঠ দিন রবিবার বিকালে কুমিল্লা জেলা ছাত্রদল সোমবার সকাল-সন্ধ্যা হরতাল আহবান করে। এতে বাস মালিকরা টার্মিনাল ও গ্যারেজে নিয়ে তাদের গাড়ী সরিয়ে রাখে।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন