রবিবার, ২৯ মে ২০২২ ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

চৌদ্দগ্রামে বাসে পেট্রলবোমা হামলা : নিহত ৭, আহত ২৪

মো: দেলোয়ার হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

০৩ ফেব্রুয়ারী ২০১৫ ইং (মুরাদনগর বার্তা ডটকম):

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামের মিয়াবাজারের জগমোহনপুর এলাকায় কক্সবাজার থেকে ঢাকাগামী আইকন পরিবহনের বাসে পেট্রলবোমা নিক্ষেপের ঘটনায় ঘটনাস্থলে ৭ যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ২৪ জন যাত্রী।

মঙ্গলবার ভোর রাত সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, কক্সবাজার জেলার চকোরিয়া এলাকার কৃষক ইউসুফ (৫৫), যশোর জেলার পিডব্লিউডির ঠিকাদার নুরুজ্জামান পবলু (৫০) ও তার মেয়ে মাইশা নাইমা তাসনিন (১৬) । তাসনিন দশম শ্রেণির ছাত্রী ছিলো বলে জানা গেছে। ।
যশোর সদর উপজেলার নুরুজ্জামান পাপলু ও তাঁর স্কুলপড়ুয়া মেয়ে মাইশা, কক্সবাজারের চকরিয়া উপজেলার আবু তাহের ও আবু ইউসুফ, নরসিংদী জেলার পলাশ উপজেলার আসমা বেগম ও তাঁর ছেলে শান্ত এবং ঢাকা কাপ্তানবাজারের ওয়াসিম।

আহতদেরকে মধ্যে ১৩ জন চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে, ৭ জন ঢাকা বার্ন ইউনিটে এবং ২ জন কুমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন । ২ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
মিয়াবাজার হাইওয়ে ফাঁড়ির সার্জেন্ট নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আইকন পরিবহনের বাসে দুবৃর্ত্তরা পেট্রলবোমা নিক্ষেপ করার পর বাসটি পুড়ে যায় । ঘটনাস্থলে ৭ জন যাত্রী নিহত হন। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। বাসটি হাইওয়ে ফাঁড়িতে রয়েছে।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন