বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

টাঙ্গাইল ও নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় ১২ জন নিহত

 

 

79146_1452

২৪ ডিসেম্বর (মুরাদনগর বার্তা ডটকম ডেস্ক) :

টাঙ্গাইলের মধুপুর উপজেলায় ট্রাক-টেম্পো মুখোমুখি সংঘর্ষে শিশু ও নারীসহ ৮ এবং নওগাঁর মহাদেবপুর উপজেলায় ট্রাকের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছেন।

টাঙ্গাইলের মধুপুর উপজেলায় ট্রাক-টেম্পো মুখোমুখি সংঘর্ষে শিশু ও নারীসহ ৮ জন নিহত এবং ৩ জন আহত হয়েছেন। বুধবার দুপুর সোয়া ১২টার দিকে মধুপুর উপজেলার আশুরা-রক্তিপাড়ায় এই দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, একই পরিবারের ৩ জন হলেন, রক্তিপাড়া গ্রামের হাবিবুর রহমান (৫০), তার মেয়ে জোসনা বেগম (৩০), জোসনার মেয়ে আয়েশা (১২) এবং পূর্ব গাঙ্গাইর গ্রামের অপর একটি পরিবারের জনৈক জলিলের স্ত্রী ফিরোজা বেগম (৪৫) নাতি সাদিকুল (১০), গাঙ্গাইর গ্রামের টেম্পু ড্রাইভার আব্দুল কাদের (৬৫), নরকোনা গ্রামের আসর আলী (৪০), রক্তিপাড়া গ্রামের মজিবর(৫৫)। নিহতরা সবাই টেম্পুর যাত্রী ছিল।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবর রহমান ও প্রত্যক্ষদর্শীরা জানান, মধুপুর থেকে টাঙ্গাইল গামী একটি ট্রাক (ঢাকা মেট্ট্রো ট-১৪৫৯৬৩) আশুরা প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছলে বিপরিদ দিক থেকে আসা মধুপুর গামী একটি টেম্পুর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিন জন ও মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে টেম্পুচালকসহ ৩জন এবং স্বাস্থ্য কমপ্লেঙে চিকিৎসারত অবস্থায় আরো দুই জনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত অপর তিন জনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার পর ট্রাক চালক ও হেলপার পালিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার কাজ চলছে।

নওগাঁর মহাদেবপুর উপজেলার হাঁপানিয়া নামক স্থানে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় শিশুসহ চারজন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১০ জন।

বুধবার দুপুর ১২টার দিকে এ মর্মান্তিক ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকের চালক মহাদেবপুর উপজেলার ফজের আলীর ছেলে আবদুল মান্নানকে আটক করেছে পুলিশ।

নিহতরা হলো- মহাদেবপুর উপজেলার এনায়েতপুর গ্রামের মৃত ফারাজ আলীর ছেলে আব্দুস সাত্তার (৬০) ও তার শিশু কন্যা খুশি (৮), মহাদেবপুর উপজেলার স্বরুপপুর গ্রামের মৃত সুধার ছেলে কিসমত আলী (৩৫) ও সদর উপজেলার দোগাছী গ্রামের আবুল কাশেমের ছেলে সোহেল (২০)। এ দুর্ঘটনায় গুরুত্বর আহত অবস্থায় একজনকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা বর্তমানে আশংকাজনক। নওগাঁ সদর মডের থানার ওসি জাকিরুল ইসলাম জানান, দূর্ঘটনার পর নওগাঁ-রাজশাহী মহাসড়ক স্থানীয় জনতা অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। সাথে সাথে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার কফিল উদ্দিন, সদর মডের থানার ওসি জাকিরুল ইসলাম, মহাদেবপুর থানার ওসি সাইফুল ইসলামসহ পুলিশের পৃথক কয়েকটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আনা হয়।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন