মঙ্গলবার, ২৪ মে ২০২২ ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

টুইটারে হৃতিক-কঙ্গনার অন্তরঙ্গ ছবি

বিনোদন ডেস্কঃ

হৃতিক-কঙ্গনার সম্পর্ক ক্রমেই নোংরা থেকে নোংরাতর হচ্ছে৤ একে অপরের দিকে সারক্ষণ কাঁদা ছুড়ে মারছেন। হৃতিকের দাবি, কঙ্গনা রানাউতের সঙ্গে পেশাগত জীবনের বাইরে কোনও যোগাযোগই নেই। অথচ কঙ্গনার দাবি, হৃতিক নিজে তাকে প্রেম নিবেদন করেছিলেন।

এমনকি কঙ্গনা ও হৃতিকের ঘনিষ্ঠ একজনের দাবি, হৃতিক সুইৎজারল্যান্ড থেকে প্যারিসে উড়ে গিয়ে কঙ্গনাকে এনগেজমেন্ট রিং পরিয়ে দিয়েছিলেন।হৃতিক-কঙ্গনার সম্পর্ক এতটাই নোংরা চেহারা নিয়েছে যে সম্প্রতি এক রহস্যময় অ্যাকাউন্ট থেকে ফাঁস হয়ে গিয়েছে হৃতিক ও কঙ্গনার মধ্যে চালাচালি প্রেমঘন ইমেইল।

ফাঁস হয়েছে কঙ্গনার এক নগ্ন ছবিও যা কঙ্গনার দাবি অনুযায়ী তিনি এই ছবিটি হৃতিককে পাঠিয়েছিলেন। কিন্তু হৃতিকের আইনজীবীদের দাবি অনুযায়ী, কঙ্গনা জোর করে হৃতিককে ফাঁসানোর চেষ্টা করছেন।

ইতিমধ্যে, কঙ্গনা ও হৃতিকের দায়ের করা মামলার শুনানি চলছে। এই পরিস্থিতিতে টুইটারে প্রকাশ পেল ঝড়-তোলা ছবি, যা নিয়ে বিতর্ক হওয়া খুব স্বাভাবিক। কারণ এই ছবিটি একটা প্রাইভেট পার্টিতে তোলা। যেখানে হৃতিক কঙ্গনার কোমরে পিছন থেকে হাত দিয়ে আছেন এবং কানে কানে কিছু বলছেন। যদিও, ছবি নিয়ে এথনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি হৃতিক।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন