শুক্রবার, ২০ মে ২০২২ ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

ঢাকায় নিউজিল্যান্ড ক্রিকেট দল

খেলাধূলা ডেস্কঃ

বাংলাদেশে পৌঁছেছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। আজ মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুর ১২টার দিকে অকল্যান্ড থেকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকায় পৌঁছায় কিউইরা।

পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলতে ১৫ সদস্যের টি-টোয়েন্টি স্কোয়াডের সঙ্গে সাপোর্ট স্টাফ মিলিয়ে বাংলাদেশে এসেছে ২৬ সদস্যের দল। এর মধ্যে নিউজিল্যান্ডের পর্যবেক্ষক দলের দুজন সদস্য ১৭ আগস্ট, একজন ১৯ আগস্ট, ইংল্যান্ডে দ্য হান্ড্রেড খেলে সেখান থেকে ২০ আগস্ট সরাসরি বাংলাদেশে আসেন দুই ক্রিকেটার কলিন ডি গ্র্যান্ডহোম এবং ফিন অ্যালেন। দলের বাকি ২১ সদস্য আজ দেশে এসেছেন। চলমান করোনা পরিস্থিতির কারণে সিরিজ শুরুর আগে হোটেল ইন্টারকন্টিনেন্টালে তিনদিনের কোয়ারেন্টিন করবে সফরকারীরা।

No description available.

পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি আগামী ১ সেপ্টেম্বর। পরের চারটি ম্যাচ ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। সিরিজের সবকয়টি ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে, বাংলাদেশ সময় বিকাল ৪টায়।

টম লাথাম (অধিনায়ক), ফিন অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লান্ডেল, ডগ ব্রাসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি,স্কট কাগেলেইন, কুল ম্যাকনি, হেনরি নিকোলস, অ্যাজাজ প্যাটেল, রাচিন রবীন্দ্র , বেন সিয়ারস, ব্লেয়ার টিকনার ও উইল ইয়ং।

print

আন্তর্জাতিক : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন