শনিবার, ২১ নভেম্বর ২০২০ ৭ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
অ+
অ-

তিতাস মাছিমপুর হাই স্কুলের এডহক কমিটির সভাপতি হলেন বিবেকানন্দ পোদ্দার বিবু

মোঃ জুয়েল রানা, তিতাস (কুমিল্লা) থেকেঃ

কুমিল্লা তিতাস উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের নিয়মিত পরিচালনা কমিটি গঠনের জন্য এডহক কমিটির অনুমোদন দিয়েছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, কুমিল্লা।

বুধবার (১৮ নভেম্বর) অনুমোদিত চার সদস্যের এই এডহক কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ এর বিশিষ্ট ব্যবসায়ী সাবেক তুখোর ছাত্র নেতা অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা  শ্রী রাজ বিহারী পোদ্দার এর নাতী ও অত্র প্রতিষ্ঠানের কয়েক বারের সাবেক সভাপতি শ্রী রাখাল পোদ্দারের সুযোগ্য সন্তান আওয়ামীলীগ নেতা বিবেকানন্দ পোদ্দার বিবু।

এডহক কমিটির অন্য তিনজন হলেন, পদাধিকার বলে সদস্য সচিব হিসেবে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান চৌধুরী, শিক্ষক প্রতিনিধি সদস্য হিসেবে ফারুক হোসেন ও অভিভাবক সদস্য হিসেবে জহিরুল ইসলাম।

এডহক কমিটিকে ৬ মাসের জন্য অনুমোদন দেয়া হয়েছে। এই সময়ের মধ্যে নিয়মিত পরিচালনা কমিটি গঠন করতে হবে।

এডহক কমিটির সভাপতি নির্বাচত হওয়ায় বিবু পোদ্দার বলেন, আমাকে অত্র প্রতিষ্ঠানের এডহক কমিটির সভাপতি নির্বাচিত করায় আন্তরিকভাবে ধন্যবাদ জানাই কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য আমার বড় বোন সেলিমা আহমাদ মেরী ও তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকারসহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দকে।

তিনি আরো বলেন, এই প্রতিষ্ঠানটি গড়তে আমার দাদা শ্রী রাজ বিহারী পোদ্দার তার স্ত্রীর গহনা বিক্রি করেন এবং আমার বাবা শ্রী রাখাল পোদ্দারও বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠান ও সন্তানাদি দুরে রেখে বিদ্যালয়টি পরিচালনা করে গেছেন। তাই তাদের উত্তরাধিকার হয়ে আমিও এই ভাবে কাজ করে যেতে চাই। এই জন্য সকলের কাছে দোয়া ও সহযোগী চাই।

এদিকে বিবেকানন্দ পোদ্দার বিবু বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদসহ বিভিন্ন  মহল।

print

আন্তর্জাতিক : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন