বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

দুর্নীতিমুক্ত, আধুনিক, সুখী ও সমৃদ্ধশালী দেবিদ্বার পৌরসভা নির্মাণে সকলের সহযোগীতা কামনা —মো: কাইয়ূম রেজা

received_10203371036955613

শাহীন আলম, দেবিদ্বার প্রতিনিধিঃ

রোজ সোমবার, ০৯ নভেম্বর ২০১৫ ইং(মুরাদনগর বার্তা ডটকম):

দুর্নীতিমুক্ত, আধুনিক, সুখী ও সমৃদ্ধশালী  দেবিদ্বার পৌরসভা নির্মাণে দেবিদ্বার পৌরবাসীর একান্ত সহযোগীতা কামনা ও দোয়া চেয়েছেন দেবিদ্বার পৌর মেয়র প্রার্থী মো: কাইয়ূম রেজা।

ছাত্র বয়স থেকেই কাইয়ূম রেজা, সামাজিক , ক্রীড়া অঙ্গন, সাংস্কৃতিক ও রাষ্ট্রীয় কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন।

দেবিদ্বার পৌর মেয়র নির্বাচন হলে পৌরবাসীর জন্য আপনার কি পরিকল্পনা? এমন প্রশ্ন করলে তিনি বলেন, পৌর পরিষদের সাথে নাগরিকের সমন্বয়ের মাধ্যমেই উন্নয়ন ত্বরান্বিত হয়। ভবিষ্যত প্রজম্মের জন্য শহরের পরিবেশ দূষনমুক্ত রাখা প্রত্যেক নাগরিকের নৈতিক দায়িত্ব। আমি পৌরবাসীর সকল আশা আকাংখা পূরণে নিজেকে সচেষ্ট রাখবো, বর্তমানে পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা না থাকায় অল্প বৃষ্টিতে পুরো নিউমার্কেট ও পৌরসভার প্রধান প্রধান সড়কগুলোর বেহাল দশাসহ জলাবদ্ধতা দূরীকরণে পরিকল্পিত ড্রেনেজ নির্মাণ, নগরবাসীর জন্য গ্যাস, পানি, স্ট্রিট ল্যাম্প, রাস্তাঘাট, ব্রীজ-কার্লভাট সংস্কার, ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তা নিশ্চিত করণে হাতে নিবো বাস্তবমুখী প্রকল্প।

তিনি আরও বলেন, আধুনিক, সুখী ও সমৃদ্ধশালী দেবিদ্বার পৌরসভা র্নিমাণ আমার স্বপ্ন, এ স্বপ্ন পূরণে পৌরবাসী সকলেই এগিয়ে আসবে এ প্রত্যাশা করছি। সমাজের দায়বদ্ধতা থেকে পৌরবাসীর সেবার প্রতিনিধিত্ব করার জন্য আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থী হওয়ার ইচ্ছা পোষণ করেছি ব্যক্তিগত কোন স্বার্থ হাসিলের জন্য নয়। মাদক, সন্ত্রাস ,দুর্নীতি, ইভটিজিং, বাল্য বিবাহ, নারী নির্যাতনসহ সামাজিক অপরাধ বন্ধে তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে, তরুণরা এগিয়ে আসলে বদলে যাবে সমাজের দৃশ্্যপট গড়ে উঠবে নতুন নেতৃত্ব।

এতদিন দেবিদ্বার পৌরসভা নির্বাচন না হওয়ায় পৌরবাসী আধুনিক নগরায়নের সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হয়েছে, এখন সময় এসেছে ঘুরে দাঁড়াবার, সৎ, যোগ্য, আমানতদারী পৌর মেয়র নির্বাচনে সবাই স্বত:স্ফূর্ত ভাবে এগিয়ে আসবেন। দেবিদ্বার পৌরসভা নির্বাচন হলে পৌরবাসী তাদের সকল সুযোগ সুবিধা ভোগ করতে পারবে। তিনি আরও বলেন, আমার মেধা, প্রজ্ঞা বিচক্ষনতা দিয়ে  পৌর এলাকাকে সুন্দর, পরিচ্ছন্ন, পরিবেশ বান্ধব, আধুনিক সবুজ নগরী হিসেবে গড়ে তুলতে আমি বদ্ধ পরিকর। আসুন এগিয়ে যাই- দেবিদ্বার পৌরসভার উন্নয়ন ও সমৃদ্ধির পথে।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন