রবিবার, ২৯ মে ২০২২ ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

দেবিদ্বারে ইভটিজিং এর দায়ে দু’জনের কারাদন্ড

কুমিল্লার দেবিদ্বারে ছাত্রীদের  ইভটিজিং’র দায়ে দুই বখাটে কে করাদন্ড দেয় ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার সকাল ১১টায় দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষকদের পাঠদানে বাঁধা সৃষ্টি সহ স্কুলে আগত ছাত্রীদের ইভটিজিং করার অভিযোগে এ সাজা দেওয়া হয়।

জানা যায়, পৌর এলাকার  মোঃ আঃ সালাম’র পুত্র মো:  মানিক (১৮) ও একই গ্রামের মৃত আকমত আলী  পাঠানে’র পুত্র মো: জাবেদ পাঠান (১৮) দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষকদের পাঠদানে বাঁধা সৃষ্টি সহ স্কুলে আগত ছাত্রীদের ইভটিজিং করাকালীন সংবাদের ভিত্তিতে এবং ইভটিজিং এর স্বীকার স্কুল ছাত্রীদের অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার সকাল ১১.০০ ঘটিকার সময় দেবিদ্বার থানার এএসআই মাহফুজুর রহমান ও এএস আই সাজ্জাদ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে উক্ত আসামীদ্বয়কে আটক করে।

উল্লেখিত আসামীদ্বয় প্রায়ই রেয়াজ উদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে অবস্থান করে স্কুল ছাত্রীদের ইভটিজিং এর মত বিভিন্ন অপকর্ম করিয়া আসছে এমন অভিযোগ রয়েছে। আসামীদ্বয়কে  ভ্রাম্যমান আদালতে সোপর্দ করিলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম পেনাল কোড আইনে আসামী জাবেদ পাঠানকে এক বৎসরের এবং আসামী মানিক’কে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন