রবিবার, ২৭ নভেম্বর ২০২২ ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

দেবিদ্বারে ওয়াহেদপুরে টিভি-মোবাইল কাপের ফাইনাল অনুষ্ঠিত

শাহীন আলম, দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধিঃ 

রোজ মঙ্গলবার, ০৯ ফেব্রুয়ারী ২০১৬ইং(মুরাদনগর বার্তা ডটকম):
কুমিল্লার দেবিদ্বার ওয়াহেদপুর (দ:) পাড়া টিভি -মোবাইলকাপ ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ওয়াহেদপুর দক্ষিণ পাড়া মসজিদ সংলগ্ন মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট সমাজ সেবক ও ওয়াহেদপুর আলীম মাদরাসার ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি মো: শাহ আলম কাজী’র সভাপতিত্বে ও বিশিষ্ট ধারাভাষ্যকার রাশেদুল আল-আমীনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন  বিশিষ্ট সমাজ সেবক ও দেবিদ্বার ৫নং ওয়ার্ড’র কাউন্সিলর প্রার্থী মো: মিজানুর রহমান।

খেলায় প্রধান মেহমান ছিলেন ৪নং সুবিল  ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এম এ রশিদ। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব মীর মিজান, সাংস্কৃতিক সংগঠন সিন্দাবাদ শিল্পী গোষ্ঠীর সাবেক পরিচালক মো:আল-আমীন খান।

প্রধান অতিথি  মো: মিজানুর রহমান বলেন, খেলা মানুষকে বিভিন্ন অপর্কম থেকে বিরত রাখে এবং সু-স্বাস্থ্য গঠনে ভূমিকা রাখে। বর্তমানে সমাজ তার নিজস্ব ঐতিহ্য হারাচ্ছে একসময় এ খেলা দেখার জন্য মানুষ দূর-দুরান্ত থেকে ছুটে আসত কিন্তু আজ পর্যাপ্ত খেলার মাঠ না থাকায় খেলার প্রতি আগ্রহ হারাচ্ছে দর্শক ও খেলোয়াররা। আমি যুব সমাজকে বলব, তোমরা বিভিন্ন নেশা জাতীয় দ্রব্য সেবন থেকে দূরে থাকবে, তোমাদের উজ্জ¦ল  ভবিষ্যত তোমরা নিজ হাতে ধ্বংস করো না। এ খেলায় কে হারল বা কে জিতল তা বড় নয় আমরা সবাই মিলে একটি চমৎকার খেলা উপভোগ করেছি তার জন্য খেলার আয়োজক বৃন্দকে ধন্যবাদ জানাচ্ছি।

দেবিদ্বার উপজেলা ক্রীড়া সংস্থা’র সাধারণ সম্পাদক মো : ময়নাল  হোসেন ভিপির পরিচালনায়  এ খেলায় ২-০ গোলে দেবিদ্বার কিং স্টার ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ান হয় দেবিদ্বার বানিয়াপাড়া র্ফোস ক্লাব। খেলা আয়োজনে ছিলেন, মো: ফয়েজ , ফখরুল ইসলাম, মজিবুর রহমান, শাহ আলম, সোহাগ, রুপ মিয়া, নবী নেওয়াজ প্রমুখ।

print

ব্রেকিং নিউজ : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন