মঙ্গলবার, ২৪ মে ২০২২ ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

দেবিদ্বারে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণ

শাহীন আলম, দেবিদ্বার প্রতিনিধিঃ

রোজ রবিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৬ ইং(মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লার দেবিদ্বারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে উপজেলার ইকরা নগরীতে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

রবিবার বিকাল ৩টায় ইকরা নগরী যুব সমাজের উদ্যোগে আয়োজিত, মুক্তিযোদ্ধা মো: সিরাজুল ইসলাম খাঁন’র সভাপতিত্বে ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব মো: রুস্তম খাঁন’র পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও গণমাধ্যম ব্যক্তিত্ব শাহীন আলম।

বিশেষ অতিথি ছিলেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হসপিটালের ইর্ন্টানী চিকিৎসক ডা: মোবারক হোসেন খাঁন, বিশিষ্ট ইসলামীক শিল্পী  মো: রফিকুল্লাহ সা’দী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সুস্থ সাংস্কৃতিক র্চচা একটি গুণে ধরা সমাজকে আলোকিত করে গড়ে তোলে। সমাজকে সুন্দর মনের ও মননের মানুষ উপহার দিতে সাংস্কৃতিক কার্যক্রম বিশেষ ভূমিকা রাখে।

তিনি আরও বলেন, আমাদের সমাজে মাদক, ফেন্সিডিল,  ইয়াবাসহ বিভিন্ন নেশা জাতীয় দ্রব্য সেবন ও বিক্রয় একটি সামাজিক ব্যাধি হয়ে দাঁড়িয়েছে, এই ব্যাধি  প্রতিরোধে আমাদের সকলকেই  এগিয়ে আসতে হবে। ‘নেশাকে না বলুন’ এ নীতিতে একটি আদর্শ সমাজকে গড়ে তুলতে প্রত্যেকে নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসুন। আমাদের সমাজ আমরাই গড়ব।

বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি। পরে স্থানীয় যুব সমাজ ও শিশুদের পরিবেশনায় মনমুগ্ধ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন