মঙ্গলবার, ২৪ মে ২০২২ ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

দেবিদ্বারে চাচাতো ভাইয়ের হাতে জেঠাতো ভাই নিহত

222

শাহীন আলম:

রোজ সোমবার, ১৬ নভেম্বর ২০১৫ ইং(মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লার দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের বেগমাবাদ গ্রামের কামার বাড়িতে সোমবার সন্ধ্যায় পান বিক্রয়ের ঘটনার জের ধরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে জেঠাতো ভাই নিহত হয়েছে।

নিহত কমলচন্দ্র সাহা (৫০) বেগমাবাদ গ্রামের মৃত: রবিদাস সাহার পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় বেগমাবাদ বাজারের পান ব্যবসায়ি বিমল চন্দ্র সাহার অবিক্রিত ৬ বিরা পান নিহত কমলচন্দ্র সাহা’র দোকানে আমানত রেখে যান। রাতেই ওই পানগুলো কাউকে না বলে নিহত কমলচন্দ্র সাহা’র চাচাতো ভাই বিজয় চন্দ্র সাহা নিয়ে বিক্রি করে ফেলে। পরদির অর্থাৎ সোমবার বিকেলে পানের মালিক বিমল চন্দ্র সাহা পান নিতে আসলে কমল চন্দ্র সাহা জানান, বিজয় পানগুলো নিয়ে গেছে। বিজয়কে ডেকে এনে জিজ্ঞেস করলে সে জানায়, পানগুলো বিক্রয় করে ফেলেছে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে কমল চন্দ্র সাহা বিজয় চন্দ্র সাহাকে ৬ বিরা পানের মূল্য ৬ শত টাকা পানের মালিককে দিয়ে দিতে বলেন। বিজয় টাকা দিতে অস্বীকার করায় বাগ বিতন্ডার এক পর্যায়ে হাতা হাতি শুরু হয়। বিজয়ের এলো পাথারি কিল ঘুষিতে কমল চন্দ্র সাহা অচেতন হয়ে পড়েন। তার উপর হামলাকারী বিজয় চন্দ্র সাহা ও তার ভাই নসু সাহা তাকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষনা করলে, বিজয় চন্দ্র সাহা পালিয়ে যায় এবং তার অপর ভাই নসু সাহা হার্টএটাকে অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন, নসু সাহাকে দ্রুত কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অপর দিকে নিহতের পরিবার লাশ বাড়িতে নিয়ে যায়। সংবাদ পেয়ে দেবিদ্বার থানার উপ-পরিদর্শক(এস,আই) মোঃ এনামুল হক একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠান।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মিজানুর রহমান জানান, বিষয়টি স্পর্শকাতর। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরই তার মুত্যুর  প্রকৃত কারন জানা যাবে।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন