বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

দেবিদ্বারে ছাত্রলীগের কমিটি গঠন’কে কেন্দ্র করে সড়ক অবরোধ: দোকান ভাংচুর

শাহিন আলম, দেবিদ্বার প্রতিনিধিঃ

রোজ বৃহস্পতিবার, ০৮ অক্টোবর ২০১৫ ইং(মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লার দেবিদ্বারে সুজাত আলী সরকারী কলেজ শাখার ছাত্রলীগের কমিটি গঠন’কে কেন্দ্র করে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় পদ বঞ্চিত বিক্ষুব্ধ নেতাকর্মীরা কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ করে। এ সময় নতুন কমিটির সভাপতি মোঃ বিল্লাল হোসেন ও সাধারণ সম্পাদক কাজী সিহাব উদ্দিনের মালিকানাধীন দুটি দোকান ভাংচুর করে বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

জানা যায়, বৃহস্পতিবার বিকালে মোঃ বিল্লাল হোসেন’কে সভাপতি ও কাজী সিহাব উদ্দিন’কে সাধারণ সম্পাদক করে দেবিদ্বার সুজাত আলী সরকারী কলেজ শাখার ছাত্রলীগ’র কমিটি ঘোষনা করেন জেলা কমিটির সভাপতি মোঃ আবু কাউছার অনিক। খবরটি সন্ধ্যায় জানা জানি হলে পদবঞ্চিত নেতাকর্মীরা বিক্ষুব্ধ হয়ে উঠেন এবং ঘোষিত এ কমিটি বাতিলের দাবীতে সন্ধ্যা সাড়ে ৭টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার নিউ মার্কেটে অবরোধ করেন। এক পর্যায়ে ওই বিক্ষুব্ধ নেতাকর্মীরা নতুন কমিটির সভাপতি মোঃ বিল্লাল হোসেনের গার্মেন্স দোকান ও সাধারন সম্পাদক কাজী সিহাব উদ্দিনের মোবাইল ফোন দোকান ভাংচুর করেন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ব্যাপারে দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ ইকবাল হোসেন রুবেল জানান, ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী পুর্নাঙ্গ কমিটি সম্মেলনের মাধ্যমে করার নিয়ম থাকলেও এ কমিটি গঠনের ক্ষেত্রে আমরা কিছুই জানিনা এবং কাজী সিহাব উদ্দিন বিবাহিত হওয়ার পরও তাকে এ কমিটির সাধারন সম্পাদক করা হয়।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন