বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

দেবিদ্বারে বিপুল পরিমান ভারতীয় মাদসহ ব্যবসায়ী আটক

শাহীন আলম, দেবিদ্বার প্রতিনিধিঃ

রোজ শনিবার, ১২ মার্চ ২০১৬ইং(মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লার দেবিদ্বারে প্রাইভেটকার ভর্তি ভারতীয় মাদকের চালানসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। এসময় সাথে থাকা অপর ২ মাদক ব্যবসায়ী পালিয়ে যেতে সক্ষম হয়।

আটককৃত আবু বক্কর জেলার মুরাদনগর উপজেলার কামাল্লা গ্রামের মো: শাহ আলমের পুত্র ।

পলাতক অন্যরা হলেন একই উপজেলার মো: জনি (২৭) কোম্পানীগঞ্জের গুকুল নগর গ্রামের আবুল কাশেমের পুত্র ও হাসান (৩২) একই গ্রামের ওয়াহাব আলীর পুত্র।

থানা পুলিশ জানায়, শনিবার ভোর সাড়ে ৫টায় ভারতীয় সিমান্তবর্তী এলাকা কসবা থেকে একটি প্রাইভেটকার যোগে মাদকের চালান ঢাকায় প্রবেশ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এসআই ) নুরুল ইসলাম মজুমদার ও এএস আই জয়ধর চাকমা নেতৃত্বে একদল পুলিশ কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের সিএমবি ব্রীজের দক্ষিণ অংশে অবস্থান নেয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কিছু দূরে প্রাইভেটকারটি থামিয়ে চালকসহ ৩ মাদক ব্যবসায়ী পালিয়ে যায়ওয়ার চেষ্ঠা করে। এসময় আবু বক্কর (২৩) নামে এক মাদক বিক্রেতাকে আটক করে পুলিশ। কিন্তু আপর প্রাইভেটকার চালক ও অপর এক মাদক বিক্রেতাকে আটক করা যায়নি। পরে গাড়ি তল্লাসি করে ৯টি বস্তায় প্রতি প্যাকেটে ৪৮টি করে বোতল। এর মধ্যে ম্যাগডুয়েলস (নং-১) ৩৩৬ টি ও ভোদকা ৯৬টি মোট ৪৩২ বোতল ভারতীয় মদ জব্ধ করা হয়। যার মূল্য প্রায় অর্র্ধলক্ষ টাকা।

দেবিদ্বার থানা উপ-পরিদর্শক (এস আই) নুরুল ইসলাম মজুমদার জানান, পলাতক অপর দুই  আসামীকে গ্রেফতারসহ মাদকের চালানটি কোথায় থেকে এসেছে কোথায় যাচ্ছে এবং তার সাথে কারা কারা জড়িত এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে অভিযান অব্যাহত থাকবে।  এ ব্যাপারে দেবিদ্বার থানায় ২২ এর গ/ ৩৩/১ ধারায় মাদক দ্রব্যনিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন