রবিবার, ২৯ মে ২০২২ ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

দেবিদ্বারে ব্ল্যাকস্টোন স্কুল এন্ড কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

debidwar news  pic -27-11-15

শাহীন আলম, দেবিদ্বার প্রতিনিধি:    

রোজ শনিবার, ২৭ নভেম্বর ২০১৫ ইং(মুরাদনগর বার্তা ডটকম)ঃ

কুমিল্লার দেবিদ্বারে ব্ল্যাকস্টোন স্কুল এন্ড কলেজের উদ্যোগে ২০১৬ইং শিক্ষা বর্ষে ভর্তিকৃত ছাত্র/ছাত্রী ও অভিভাবকদের নিয়ে শুক্রবার সকাল সাড়ে ৯টায় উপজেলার মেজবান কমিউনিটি সেন্টারে অভিভাবক সমাবেশ ভর্তি মেলা অনুষ্ঠিত হয়।

মো: রফিকুল ইসলাম সোহেল’র পরিচালনায় ব্ল্যাকস্টোন স্কুল এন্ড কলেজের ব্যবস্থাপনা পরিচালক ও প্রিন্সিপাল মো: আলাউদ্দিন আল-আজাদ’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা ক্যান্টম্যান্ট ইস্পাহানী স্কুল এন্ড কলেজের সাবেক  প্রিন্সিপাল বিগ্রেডিয়ার জেনারেল (অব:) মো: মোছলেহ উদ্দীন ভূইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জা আ: করিম ম্যানশনের সত্ত্বাধিকারী মির্জা মো: তাজুল ইসলাম, দেবিদ্বার এস এ সরকারি কলেজের সাবেক ভিপি ও বিশিষ্ট্য ব্যবসায়ী মাহফুজুর রহমান, মোহনপুর কলেজের সমাজকর্ম বিভাগের অধ্যাপক মো: কামাল হোসেন।

উক্ত অভিভাবক সমাবেশে ব্ল্যাকস্টোন স্কুল এন্ড কলেজের ব্যবস্থাপনা পরিচালক ও প্রিন্সিপাল মো: আলাউদ্দিন আল-আজাদ স্কুলের কার্যক্রম, লক্ষ্য উদ্দেশ্য ও ভবিষ্যত পরিকল্পনা মাল্টিমিডিয়ার (প্রজেক্টরের) মাধ্যমে উপস্থাপন করেন।

প্রধান অতিথির বক্তব্যে মো: মোছলেহ উদ্দীন ভূইয়া বলেন, একটি সু-জাতি ও সমৃদ্ধশালী দেশ নির্মাণে শিক্ষার কোন বিকল্প নেই। শিক্ষাই পারে দেশ বদলাতে, জাতি বদলাতে সর্বপরি নিজেকে বদলাতে। বর্তমানে অনেক অভিভাবকই সচেতন হয়েছে, তারা তাদের সন্তানদের উন্নত ভবিষ্যতের লক্ষ্যে ভাল স্কুল-কলেজে প্রতিযোগিতা মূলকভাবে ভর্তি করাচ্ছেন। আমি এ ব্ল্যাকস্টোন স্কুলের শুভকামনা করছি । এ স্কুলের শিক্ষা পদ্ধতি ও নিয়মনীতির সাথে আমি একমত পোষন করছি।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন