রবিবার, ২৭ নভেম্বর ২০২২ ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

দেবিদ্বারে সম্পত্তি দখলকে কেন্দ্র করে গোলাগুলি:শিশু গুলিবিদ্ধ

p

মো: শাহিন আলম, দেবিদ্বার প্রতিনিধিঃ

রোজ শুক্রবার, ০৪ সেপ্টম্বর ২০১৫ ইং (মুরাদনড়গর বার্তা ডটকম):

কুমিলল্লার দেবিদ্বারে সম্পত্তি দখলকে কেন্দ্র করে শুক্রবার সকাল ৯টায় গোলাগুলির ঘটনা ঘটেছে দেবিদ্বার উপজেলার বনকোট গ্রামে।

এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছে জোবায়ের(১১) নামের বনকোট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র। তার পিতার নাম মোঃ শামীম সরকার।

স্থানীয় সূত্র জানায়, প্রায় তিন বছর আগে গুলিবিদ্ধ শিশু জুবায়ের দুই ফুফু লিপি (৩৫) ও রাণী (৫৫) এর কাছ থেকে মুকুল (৪৮) নামে একজন বাড়ির একাংশ সম্পত্তি ক্রয় করেছে। এই একাংশ সম্পত্তি নিয়ে ওই দুই বোনের বড় ভাই সাথে শামীম সরকারের দ›দ্ধ চলে আসছে। গত তিন বছরে মুকুল তার সম্পত্তি বুঝে না পেয়ে বিভিন্ন সময়ে হুমকি/ধামকি দিয়ে আসছে শামীম। এরই পরিপ্রেক্ষিতে শুক্রবার মুকুল তার দুই সন্ত্রাসী সঙ্গী মোকতল (৩৫) ও মোখলেছ (৪০) কে নিয়ে শামীম উপর গুলি চালায়। এতে শামীম সরকার গুলিবিদ্ধ না হলেও বাচঁতে পারেনি তার শিশু পুত্র জোবায়ের। মারাত্মকভাবে গুলিবিদ্ধ শিশু জোবায়ের কে স্থানীয়রা উদ্ধার করে দেবিদ্বার সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আহত জোবায়ের অবস্থার অবনতি দেখে তাৎক্ষনিক কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে চিকিৎসক ডাঃ মোঃ জয়নাল আবেদীন জানান, আহত শিশু জোবায়েরের ডান পায়ের নিচে গুলি লেগে অন্য পাশ দিয়ে বের হওয়ার ক্ষত দেখা গেছে, এখন বুলেট পায়ে বিদ্ধ আছে কিনা তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে (কুপেকে) প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান জানান, সন্ত্রাসীরা যে বা যাহারাই হোক না কেন তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। এবিষয়ে নির্দেশনা দেওয়া হয়েছে।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন