মঙ্গলবার, ২৪ মে ২০২২ ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

দেবিদ্বারে ৫ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল

শাহীন আলম,  দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধিঃ

রোজ মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৬ইং(মুরাদনগর বার্তা ডটকম):
কুমিল্লার দেবিদ্বারের ভানী ইউনিয়নে আওয়ামীলীগের মোঃ নুরুজ্জামান ভুইয়া মুকুল ও সুলতানপুর ইউনিয়নে জাতীয় পার্টির প্রার্থী মোঃ মমতাজ উদ্দিন মজুমদার সহ ৫ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল করেছেন সংশ্লিষ্ট রির্টানিং কর্মকর্তা।

বিসিসি ডিলার, ভোটার তালিকায় নাম না থাকা ও যথাযথ ভাবে ফরম পূরুন না করায় মঙ্গলবার বাছাইয়ের প্রথম দিনে এ সকল প্রার্থীদের প্রার্থীতা বাতিল হয়।

সংশ্লিষ্ট নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলার ভানী ইউনিয়নের আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী মোঃ নুরুজ্জামান ভূইয়া মুকুল বিসিসি ডিলার হওয়ায় ও সুলতানপুর ইউনিয়নে জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী মোঃ মমতাজ উদ্দিন মজুমদারের ভোটার তালিকায় নাম না থাকায় প্রার্থীতা বাতিল করেছেন সংশ্লিষ্ট রির্টানিং কর্মকর্তারা।

অপরদিকে ভোটার তালিকায় নাম না থাকা, যথাযথ ভাবে ফরম পূরন না করা ও ভোটার তালিকায় নাম না থাকায় এলাহাবাদ ইউনিয়নে স্বতস্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল জলিল, সুবিল ইউনিয়নে মাহবুবুর রহমান ও রসুলপুর ইউনিয়নে আঃ আউয়াল মুন্সীর মনোনয়ন পত্র বাতিল করা হয়।

এ ছাড়াও ফতেহাবাদ ইউনিয়নে সংরক্ষিত ১ নং ওয়ার্ডের জেসমিন আক্তার, ৪ নং ওয়ার্ডের আবু হানিফ ও ৫ নং ওয়ার্ডের জুয়েল মিয়ার মনোনয়ন পত্র বাতিল করা হয় বলে জানান  উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন