মঙ্গলবার, ২৪ মে ২০২২ ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

দেবিদ্বার মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

শাহীন আলম, দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধিঃ

রোজ মঙ্গলবার, ০৯ পেব্রুয়ারী ২০১৬ ইং(মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লার দেবিদ্বার সদ্য প্রকাশিত সমাপনী ও জেএসসি’তে এপ্লাস প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের ও সংশ্লিষ্ট প্রতিষ্ঠান প্রধানদের’কে সংবর্ধনা প্রধান করা হয়েছে।

সোমবার বিকাল ৩টায় আলহাজ্ব সফ্দর আলী মানব কল্যাণ সংস্থা’র উদ্যোগে আয়োজিত অনারম্বর পরিবেশে বাঙ্গুরী উচ্চ বিদ্যালয়ে মাঠে এ সংবর্ধনা প্রদান করা হয়।

আলহাজ্ব সফ্দর আলী মানব কল্যাণ সংস্থা’র প্রতিষ্ঠাতা সভাপতি বেগম পারভিন আক্তারের সভাপতিত্বে, গুনাইঘর (উ:) সাংস্কৃতিক সংগঠন ফুলকুড়ি’র সভাপতি মো: নাঈম বিন মুসা ও বাঙ্গুরী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মোসা: আকলিমা আক্তারের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন দেবিদ্বার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: সাইফুল ইসলাম শহীদ।

বিশেষ অতিথি ছিলেন দেবিদ্বার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: আবু তালেব, উপজেলা শিক্ষা কর্মকর্তা শাহ মো: ইকবাল মুনসুর, গুনাইঘরের বীর মুক্তিযোদ্ধা মো: আ: মালেক সরকার, প্রাক্তন ইউপি সদস্য মো: আবু তাহের ভূইয়া।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান আমাদের সমাজ নানা ব্যাধিতে আক্রান্ত হয়ে জাতি মেধা শূণ্য হয়ে পড়ছে। বিভিন্ন নেশা জাতীয় দ্রব্য সেবনে বাদ পড়ছেনা শিক্ষার্থীরাও, মরণনেশা ইয়াবা সেবনে জাতি হারাচ্ছে তার ভবিষ্যৎ । এখানে উপস্থিত প্রতিটি অভিভাবককে সচেতেন হতে হবে, আপনার ছেলে-মেয়ে কোথায় কোথায় যাচ্ছে কার সাথে আড্ডা মারছে এসব জানতে হবে। তিনি শিক্ষার্থীদের প্রতি আহবান করে তিনি আরও বলেন, তোমার এ সংবর্ধনা পেয়েই জীবনে অনেক কিছু পেয়েছো তা ভাববে না এ সংবর্ধনা শুধু মাত্র তোমার পরবর্তী দরজায় পা দেয়ার কড়া নাড়া। তোমাদের প্রতিটি জীবন সুন্দর আলোকিত হোক এ প্রত্যাশা ও কামনা করি।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক সেলিম মোহাম্মদ, বিশিষ্ট সমাজ সেবক শাহাদাত হোসেন সরকার, শিক্ষাবীদ জহিরুল ইসলাম মিন্টু, আবুল কালাম আজাদ, শামীম আহমেদ, মির্জা আবুল কাশেম সরকার প্রমুখ।

print

ব্রেকিং নিউজ : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন