শুক্রবার, ২০ মে ২০২২ ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় চালকের মৃত্যু আহত ২

সাইফুল ইসলাম, দেবীদ্বার প্রতিনিধিঃ

১৭ মার্চ ২০১৫ ইং (মুরাদনগর বার্তা ডটকম)

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় এক পিকাপ ভ্যান চালকের মর্মান্তিক মৃত্যু এবং আরো দু’ব্যক্তি মারাত্মক আহত হয়েছেন। আহতদের দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। আহত দু’জনের অবস্থাই মারাত্মক।

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার উপজেলার বড়আলমপুর এলাকায় সোমবার ভোর সাড়ে ৪টায় ঘটনাটি ঘটে ।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার ভোরে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার উপজেলার বড়আলমপুর এলাকায় সিলেট তেকে কুমিল্লাগামী একটি পাথর বোঝাই ট্রাক চাকা পানচার হওয়ায় মেরামত করছিল। অপর দিকে তরকারী বোঝাই একটি পিকাপ ভ্যান ব্রাক্ষণবাড়িয়া মুখী দ্রুতগামী একটি পিকাপ ভ্যান থেমে থাকা পাথর বোঝাই ট্রাকটির সাথে মুখ-মুখী সংঘর্ষ হলে পিকাপভ্যানটি ধূমড়েমুচরে যায়।

পিকাপ ভ্যানের চালক নরসিংদী জেলার রায়পুর উপজেলার জাহাঙ্গীরনগর গ্রামের মোঃ জয়নাল আবেদীন(২৫) চাপায় তার ড্রাইভিং সিটেই মৃত্যু হয়। অপর দিকে একই গাড়ির হেলপার একই এলাকার আব্দুল হাইয়ের পুত্র মোঃ রুবেল এবং কাচামালের ব্যবসায়ি নোয়াখালী জেলার সুধারাম থানার পশ্চিম রাজানগর গ্রামের কোব্বাত আলীর পুত্র মোঃ সাহাব উদ্দিন(৪৫)’র ধুমড়ে যাওয়া গাড়ির চিপায় আটকে যায়। ঘটনাস্থলে উপস্থিত দেবীদ্বার থানা ও হাইওয়ের পুলিশ ট্রাক লাগিয়ে পিকাপভ্যানটি সরিয়ে আহত দুজন ও মৃত চালককে উদ্ধার করেন। আহত সাহাব উদ্দিনের পায়ের গোড়ালি কেটে উদ্ধর করতে হয়।

মীরপুর হাইওয়ে পুলিশ ফারির ইনচার্জ উপ-পরিদর্শক(এসআই) আবু জাহের জানান, আহত দু’জনের অবস্থাই মারাত্মক। নিহত চালকের লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দূর্ঘটনায় কবলিত ট্রাক ও ভ্যান গাড়ি দুটি পুলিশ ফাড়িতে নিয়ে আসা হয়েছে।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন