বুধবার, ১৮ মে ২০২২ ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

নাঙ্গলকোটে ব্রিফকেসে অজ্ঞাতপরিচয় যুবকের লাশ

মোঃ দেলোয়ার হোসেনঃ

কুমিল্লার নাঙ্গলকোটে একটি ব্রিফকেসে এক অজ্ঞাতপরিচয় (২৫)  যুবকের গলায় গামছা পেঁচানো গলাকাটা গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে উপজেলার তুগরিয়া এলাকার পূর্বপাশে মায়ের দোয়া ব্রিক ফিল্ডসংলগ্ন নির্জন একটি খাল থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, বিকেলে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে উপজেলার তুগরিয়া এলাকার পূর্বপাশে মায়ের দোয়া ব্রিক ফিল্ডসংলগ্ন নির্জন ওই খালে ব্রিফকেসটি দেখতে পান স্থানীয়রা। পরে এলাকার কয়েকজন যুবক ব্রিফকেসটির সামনে গিয়ে দেখেন মাছি ভনভন করছে। এতে তাদের সন্দেহ হলে থানায় খবর দেন তারা। খবর পেয়ে নাঙ্গলকোট থানার এসআই আশ্রাফুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে ব্রিফকেসটি ভেঙে ওই যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেন।

নাঙ্গলকোট থানার এসআই আশ্রাফুল ইসলাম জানান, একটি ব্রিফকেসের ভেতরে পলিথিন ও বস্তায় মোড়ানো অজ্ঞাতপরিচয় ওই যুবকের গলাকাটা গলিত লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, তিন-চার দিন আগে দুর্বৃত্তরা অজ্ঞাতপরিচয় ওই যুবককে অন্য কোথাও হত্যা করে লাশটি নির্জন এলাকায় ফেলে যায়। তিনি জানান, লাশের পরনে লাল-কালো গেঞ্জি ও ধূসর রঙের প্যান্ট রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন