বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

বিএনপির ভাইস চেয়ারম্যান কায়কোবাদের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মুরাদনগরে বিক্ষোভ

pc 31-08-15 copy
মুরাদনগর বার্তা ডেস্কঃ

রোজ সোমবার, ৩১ আগস্ট ২০১৫ ইং(মুরাদনগর বার্তা ডটকম):

বিএনপির ভাইস চেয়ারম্যান ও মুরাদনগরের সাবেক সংসদ সদস্য শাহ মোফাজ্জল হোসাইন কায়কোবাদকে ২১ আগস্টের মামলায় ষড়যন্ত্রমূলকভাবে জড়িত করা ও এলাকায় আওয়ামী লীগের ব্যানারে সরকার সমর্থক গোষ্ঠীর বাড়ি ঘেরাও কর্মসূচির নামে ষড়যন্ত্র করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে মুরাদনগর উপজেলা বিএনপি।

সোমবার দুপুরে উপজেলার চারটি স্থান হোমনা রোড, ইলিয়টগঞ্জ রোড, কোম্পানীগঞ্জ রোড ও রামচন্দ্রপুর রোডে এ বিক্ষোভ মিছিল হয়। এসব স্থান থেকে মিছিল নিয়ে উপজেলা সদরে একত্রিত হওয়ার কর্মসূচি থাকলেও কুমিল্লা থেকে রিজার্ভ ফোর্স ডেকে এনে পুলিশ মারমুখো ভূমিকায় অবতীর্ণ হয়। ফলে অপ্রীতিকর ঘটনা এড়াতেই ওইসব স্থানে মিছিল করেন নেতা-কর্মীরা। এই সময় তারা শ্লোগানের মধ্য দিয়ে কায়কোবাদের বাড়ি ঘেড়াওয়ের চেষ্টার সাথে ষড়যন্ত্রকারীদের বিচার দাবি করেন। সমাবেশ গুলোতে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সভাপতি মহি উদ্দিন অঞ্জন, সাধারন সম্পাদক মোল্লা মজিবুল হক প্রমুখ।

সমাবেশে বক্তারা কায়কোবাদের বাড়ি ঘেরাওয়ের হীন চেষ্টার তীব্র নিন্দা ও জানিয়ে বলেন, কায়কোবাদ মুরাদনগরের সবচেয়ে জনপ্রিয় নেতা। তার এই জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে বিরোধী পক্ষ তার বিরুদ্ধে দীর্ঘদিন ধরে নানা ষড়যন্ত্র করে আসছে। তিন বার তার প্রাণনাশের চেষ্টা করা হয়েছে, কিন্তু আল্লাহর রহমতে তিনি বেছে গেছেন। বক্তারা বলেন, এমপি হওয়ার খায়েশ পূরণের জন্য কায়কোবাদের মতো জনদরদী নেতাকে চক্রান্ত করে ২১ আগস্টের মামলায় জড়ানো হয়েছে। কেবল মুরাদনগরবাসি নয়, দেশে-বিদেশে সবাই বিশ্বাস করে, কায়কোবাদ একজন নির্দোষ ব্যক্তি। ভোটের মাঠে দাঁড়াতে না পেরে তাকে ঘায়েল করতেই এই হিংস্র পথ বেছে নিয়েছে স্বার্থান্বেষী মহল। যার অংশ হিসেবে কায়কোবাদের বাড়ি ঘেড়াওয়ের ঘৃণ্য অপচেষ্টা করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা জানাই। এর সাথে জড়িতদের বিচার দাবি করছি।

বক্তারা বলেন, কায়কোবাদের জন্য মুরাদগরের প্রতিটি মানুষ দোয়া করছে। অনেকে রোজা রাখছেন ষড়যন্ত্রকারীদের হাত থেকে আল্লাহ তায়ালা যেন তাকে রক্ষা করেন। আজ যারা তার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন দুনিয়া ও আখেরাতে তাদের বিচার হবে ইনশাআল্লাহ।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন