মঙ্গলবার, ২৪ মে ২০২২ ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

বিশ্বের শীর্ষ ১০ আবেদনময়ী নারী (ছবিতে)

01_Sara loren

(১০) হলিউড বিউটি মেগান ফক্স রয়েছেন ১০ম স্থানে। এই তারকা ইতোমধ্যেই মডার্ন সেক্সসিম্বলের খেতাব অর্জন করা রমণী যিনি একই সাথে ম্যাক্সিম, রোলিং স্টোন এবং এফএইচএম’র মতো ম্যাগাজিনের প্রচ্ছদ কাভারে দেখা যায়।

02

 

(০৯) অভিনেত্রী-সংগীতশিল্পী-মডেল স্কারলেট জোহানসন বিশ্বের শীর্ষ আকর্ষণীয় তারকাদের তালিকার ৯ম স্থানে রয়েছেন। স্কারলেটকে হলিউডের মোস্ট সেক্সিয়েস্ট ওমেন এবং সুন্দরী নায়িকা হিসেবেই ধরা হয়।

03

 

(০৮) স্কারলেটের মতো তারকাকে পিছে ফেলে ৮ম স্থানটিতেই নিজেকে শক্ত করে ধরে রেখেছেন আম্বার হার্ড। ছোটপর্দার এই তারকা হলিউডে পা রাখেন খেলা ভিত্তিক সিনেমা ফ্রাইডে নাইট লাইটস দিয়ে।

04

 

(০৭) সপ্তম স্থানে রয়েছেন দক্ষিণ আফ্রিকা এবং অ্যামেরিকান মডেল চার্লিজ থেরন। মনস্টার সিনেমায় অভিনয় দক্ষতা প্রকাশের দরুন এই অভিনেত্রী কম প্রশংসা পাননি।

05

 

(০৬) দেখুন এই তালিকায় তুর্কি-জার্মান সুন্দরীও উঠে এসেছেন। বিশ্বের বাঘাবাঘা সুন্দরীদের পাল্লা দিয়ে ৬তম স্থানে জায়াগা করে নেয়া মডেলের নাম মারেইম উজার্লি।

06

 

(০৫) রাশিয়ান হটেস্ট মডেল অভিনেত্রী ইরিনা শায়েক রয়েছে ৫ম নম্বরে।

 

07

 

(০৪) চতুর্থ স্থান দখল করে আছেন বলিউডের রূপসী অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। বিয়ে, সন্তানের জন্ম দেয়ার পর মুটিয়ে যাওয়া ঐশ্বরিয়া গতও কান চলচ্চিত্র উৎসবে সবাইকে চমকে দিয়ে আবারও বিশ্বের শীর্ষ আকর্ষণীয় তারকার তালিকায় ৪ নম্বরে উঠে এসেছেন।

08

(০৩) ঐশ্বরিয়ার ঠিক এক ধাপ উপরে রয়েছেন আকর্ষণীয় ঠোঁটের অধিকারিণী অ্যাঞ্জেলিনা জোলি।

09

(০২) কেট আপ্টন রয়েছে দ্বিতীয় নাম্বারে। বিশ্বের শীর্ষ সুন্দরিদের তালিকার দুই নম্বরে রয়েছেন তিনি।

10

(০১) এই তালিকার ১ নম্বর স্থানে রয়েছেন ইতালিয়ান অভিনেত্রী- ফ্যাশন মডেল মনিকা বেলুচি।১৯৮৯ সালে মাত্র ১৩ বছর বয়সে মনিকা বেলুচি মডেলিং ক্যারিয়ারে পা রাখেন। একই বছরতিনি অভিনয় জগতে পা রাখেন। এরপর আর বলার কিছু অপেক্ষা রাখে না। বিশ্বের মোস্ট অ্যাট্র্যাক্টিভ ওমেন ২০১৫-এর তালিকায় প্রথমেই অবস্থান করছেন তিনি।১২এই তালিকায় বলিউডের ঐশ্বরিয়া রাই বচ্চন এবং হলিউডের অ্যাঞ্জেলিনা জোলি তাদের রাজত্ব কায়েম করলেও এবার সেই তালিকায় যুক্ত হয়েছেন পাকিস্তানি মডেল সারা লরেন। আগে তাকে সকলে মোনা লিজা নামেই চিনতেন। এই তালিকা প্রকাশের পর একটি সার্ভে করে দেখা যায় এই মডেল অভিনেত্রী অনেক সমর্থন পেয়েছেন। আর তাই বিশ্বের আকর্ষণীয় নায়িকাদের তালিকায় তার নাম যুক্ত করার জন্য অনেক আবেদন পাঠানো হয়। সূত্র : গ্লিটজি ওয়ার্ল্ড।

print

বিনোদন : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন