রবিবার, ২৯ মে ২০২২ ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

বি-চাপিতলায় এলাকাবাসীর প্রতিবাদ সমাবেশ

 

pc muradnagar2

আবুল খায়ের, বিশেষ প্রতিনিধি, ২৪ ডিসেম্বর (মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লার মুরাদনগর উপজেলার বি-চাপিতলা গ্রামের সংঘবদ্ধ ডাকাত দলের সর্দার জসিম ফকির,বাক্কার,সাইদা,সাইদুল ইসলাম সহ অপরাধী চক্রের সাম্প্রতিক সন্ত্রাসী কর্মকান্ড, মাদক, ইভটিজিং ও উৎপাতের বিরুদ্ধে  বুধবার বিকেলে চাপিতলা স্কুল মাঠে সম্মিলিত প্রতিবাদ সমাবেশ করেছে এলাকাবাসী।

মোছলেম সরকারের সভাপতিত্বে আল আমিন সরকারের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তারা অভিযোগ করে বলেন, সংঘবদ্ধ ওই চক্রটি এলাকার মানুষকে জিম্মি করে নানা অপরাধমুলক কর্মকান্ড করে আসছে। এতে ক্ষুব্ধ হয়ে এলাকার সর্বস্তরের জনগন গত সোমবার রাতে উল্লেখিত ডাকাতদের বাড়িতে হামলা চালায়।পরে রাজনৈতিক একটি মহলের ইন্ধনে অপরাধী চক্রটি থানায় একটি মামলা দায়ের করে নিরিহ গ্রামবাসীকে হয়রানী করছে বলে অভিযোগ করেছেন এলাকাবাসী।গতকাল বিক্ষোব্ধ এলাকাবাসী প্রতিবাদ সমাবেশ করে অবিলম্বে ওই ডাকাত চক্রের সদস্যদেরকে গ্রেফতার করতে পুলিশ প্রশাসনের নিকট দাবী জানান।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,জাহাঙ্গীর আলম মেম্বার,কামরুল মেম্বার,কাশেম মেম্বার,মোমেন মেম্বার,হাজী আলী আজ্জম,মোশারফ কাজী,সামছুল আলম সরকার,মোমেন সরকার,কামরুল ভুইয়া,হান্নান ভুইয়া,মাও:আবু বকর,মাও: খলিলুর রহমান প্রমুখ।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন