বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে অগ্নিকান্ডে ২০টি দোকান ভস্মিভুত

মো: ইমন সরকার, পূর্ব ধইর পূর্ব ইউনিয়ন প্রতিনিধিঃ

রোজ সোমবার, ১২ অক্টোবর ২০১৫ ইং(মুরাদনগর বার্তা ডটকম)ঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলার পুর্ব ধইর পশ্চিম ইউনিয়নের  পুর্ব ধইর বাজারে সোমবার দুপুরে অগ্নিকান্ডে ২০টি দোকান ভস্মিভুত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পুর্বধইর বাজারে তফাজ্জল হোসেনের মালিকানাধীন ইলেক্ট্রনিক্স সামগ্রীর দোকানের বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে মুহর্তের মধ্যেই গোটা বাজারে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মুরাদনগর থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকান্ডের এ ঘটনায় ওই বাজারের খলিল ভুইয়া, কানু মিয়া, ফারুক আহাম্মেদ, পার্থ সরকার, তবদল হোসেন, রফিকুল ইসলাম, আব্দুর রহিমসহ প্রায় ২০জন ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্টান ক্ষতিগ্রস্থ হয়েছে। ইলেক্ট্রনিক্স সামগ্রী, মুদি মাল, খাদ্য পন্য, কাপড়ের দোকান, কসমেটিকস সামগ্রীসহ বাজারের বিভিন্ন প্রকার দোকান পুড়ে ভস্মিভুত হয়ে যায়।

পুর্বধইর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কেশব নাগ জানান, পুড়ে যাওয়া ২০টি দোকানের মধ্যে ১২টি দোকান ভস্মিভুত এবং স্থানীয়দের সহযোগিতায় ৮টি দোকানের কিছু মালামাল উদ্ধার করা হয়েছে ।

এ ব্যাপারে মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনসুর উদ্দিন বলেন, তদন্ত করে ব্যবসা প্রতিষ্ঠান গুলোর ক্ষয়ক্ষতি নিরুপন করে উর্ধ্বতন কতৃপক্ষকে অবহিত করা হবে।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন