শুক্রবার, ২০ মে ২০২২ ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধারের দাবীতে মানববন্ধন

মো: মাসুম মুন্সী, স্টাফ রির্পোটারঃ

রোজ বৃহস্পতিবার, ২৭ আগস্ট ২০১৫ র্ং (মুরাদনগর বার্তা ডটকম)ঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলার শ্রীকাইল ইউনিয়নের মনোহরাবাদ গ্রাম থেকে শ্রীকাইল ডিগ্রি কলেজে যাওয়ার পথে প্রকাশ্যে দিবালকে অপহরন হওয়া কলেজ ছাত্রী জান্নাতুল ফেরদৈাসি (সৃজনী) (১৬) কে ১৭দিন পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি মুরাদনগর থানা পুলিশ। এখনো  উদ্ধার না হওয়ায় আতংকে দিন কাটাচ্ছেন অপহৃতের পরিবারের সদস্যরা।

এদিকে অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধারের দাবীতে  বৃহস্পতিবার সকাল ৯টা থেকে ১১টার মধ্যে যথাক্রমে, শ্রীকাইল ডিগ্রি কলেজ, শ্রীকাইল কে.কে উচ্চ বিদ্যালয়,নজম উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়,হাজী আবদুল গফুর কিন্ডার গার্টেন,হিলফুল-ফুজুল কিন্ডার গার্টেন এবং ভুতাইল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শির্ক্ষাথী এবং অভিভাবকরা মানববন্ধন করেন।

উক্ত মানব বন্ধনে উপস্থিত ছিলেন শ্রীকাইল কলেজের অধ্যাপক গৌরাংগ পোদ্দার, শ্রিকাইল কেকে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: নজরুল ইসলাম, হাজী আব্দুল গফুর কিন্ডার গার্ডেনের প্রিন্সিপাল কাজী আব্দুল জলিল, হিলফুল ফুজুল কিন্ডার গার্ডেওনর প্রিন্সিপাল রেজাউল করিম,  নজম উদ্দিন ভ’ইয়া বালিকা উচ্চ সবিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহানা পারভীন, সহ: শিক্ষক মমতাজ ভূইয়া, তারিকুল ইসলাম, মন মিয়াসহ বিদ্যালয় ও কলেজের শিক্ষক, ছাত্র-ছাত্রীস, অভিবাবকসহ এলাকার সর্বস্তরের লোকজন।

অপহৃত কলেজছাত্রী শ্রীকাইল ডিগ্রী কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী, মনোহরাবাদ গ্রামের মোঃ তাজুল ইসলামের মেয়ে। এঘটনায় কলেজছাত্রীর পিতা বাদী হয়ে এজাহার নামীয় ৬ জনকে আসামী করে মুরাদনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধনী)২০০৩এর ৭/৩০ (অপহরন ও সহায়তার অপরাধ) ধারায় একটি মামলা দায়ের করেছেন।মামলা নং ২১/২৭২।

স্থানীয় ও মামলার বিবরন সুত্রে জানা যায়, মনোহরাবাদ গ্রামের সাইদ মিয়ার ছেলে রাজিব মিয়া (১৮) এর নেতৃত্বে একদল বখাটে শ্রীকাইল ডিগ্রী কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী জান্নাতুল ফেরদৈাসি (সৃজনী) র্দীঘদিন ধরে কলেজে যাওয়া আসার পথে উত্যক্ত করত এবং কুপ্রস্তাব দিত। এ নিয়ে কলেজ ছাত্রীর পিতা এলাকার গন্যমান্য ব্যাক্তিদের মাধ্যমে বখাটেদের সাবধান করার চেষ্টা করেন। এতে করে বখাটেরা আরো ক্ষিপ্ত হয়ে ওঠে এবং জান্নাতুল ফেরদৈাসি (সৃজনী) যে কোন ক্ষতি সাধন করার অপচেষ্টায় লিপ্ত হয়। বিবরনে আরো জানা যায়,গত ১২ই আগষ্ট সকাল সাড়ে ৯টার দিকে কলেজে যাওয়ার পথে রাজিব মিয়ার নেতৃত্বে ৭/৮ জনের একটি দল ভীতি প্রর্দশন করে সুকৌসলে কলেজ ছাত্রীকে অপহরন করে নিয়ে যায়

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন