রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২ ২০ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে সাবেক সেনা কর্মকর্তার উপর সন্ত্রাসী হামলা

মো: নাজিম উদ্দিন, স্টাফ রির্পোটার, মুরাদনগর:

রোজ শনিবার, ১২ সেপ্টম্বর ২০১৫ ইং (মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর গ্রামের উত্তর পাড়া কমিউনিটি ক্লিনিকের সামনের সড়কে শুক্রবার রাত সাড়ে ১০টায় সাবেক সেনা কর্মকর্তা মো: মোখলেছুর রহমান সরকাররে(৬২) উপর এলাকার একদল চিহ্নিত সন্ত্রাসীরা কুপিয়ে জখম ও সাথে থাকা নগদ অর্থ লোটে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নবীপুর গ্রামের সাবেক সেনা কর্মকর্তা মোখলছুর রমান তার ছেলেকে বিদেশ পাঠানোর জন্য নগদ টাকা নিয়ে নিজ বাড়ী যাবার পথে নবীপুর গ্রামের উত্তর পাড়া কমিউনিটি ক্লিনিকের সামনের আগে থেকে উতপেতে থাকা মৃত আজগর আলীর ছেলে নাজিম উদ্দিন(৪৫), তার দু’ছেলে খায়ের(২২), আবু তাহেরসহ ৫/৭ জন একদল সন্ত্রাসী মোখলেছ মিয়ার উপর হামলা চালায়। এত কুপিয়ে ও ছুরি দিয়ে আগাত করে তার কছে টাকা ছিনিয়ে নেয়। পরে এলাকার লোকজন আহত মোখলেছ মিয়াকে আহত অবস্থায় মুাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

এ ব্যাপারে আহত মোখলেছ মিয়া জানান, আমার ছেলের বিদেশে পাঠানের জন্য টাকা নিয়ে বাড়িতে যাবার সময় নাজিম উদ্দিন তার দু’ছেলেসহ ৫/৭ জন আমার উপর হামলা চালিয়ে আমাকে জখম করে ও কাছে থাকা নগদ সাড়ে চার লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায়। তিনি আরো জানান মামলার প্রস্তুতি চলছে।

অভিযোগত নাজিম উদ্দিন জানা, আমাদের বিরুদ্ধে আনিত সকল অভিযোগ মিথ্যা। তাদের সাথে আমাদের পূর্বের সত্রুতার জেরে শুক্রবার রাতে কথা কাটাকাটি হয় এতে আমি ও আমার ছেলে আহত হয়ে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছি।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত (ওসি) মিজানুর রহমান জানান, বিষয়টি আমি শুনেছি। প্রথমি ভাবে মনে হচ্ছে এটি পূর্বের সত্রুতার জেরে এ ঘটনাটি ঘটেছে। লিখিত অভিযোগ পাইনি, পেলে প্রয়োজনিয় ব্যবস্থা নেওয়া হবে।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন