মঙ্গলবার, ২৪ মে ২০২২ ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে আ’লীগর সভাপতি দাবি করায় লিগ্যাল নোটিশ

মো: শরিফুল আলম চৌধুরীঃ

০৪ জানুয়ারী ২০১৫ইং (মুরাদনগর বার্তা ডটকম):

নিজেকে আওয়ামীলীগের সভাপতি দাবি করে প্রত্রিকায় প্রকাশিত বস্তু নিষ্ঠ ও সত্য সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ প্রকাশসহ জণমনে বিভ্রান্ত করায় উপজেলার দারোরা ইউপি আ’লীগ নেতা আবুল হোসেন মাস্টারকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন মুরাদনগর উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ তানভীর আহম্মেদ ফয়সাল ও সাবেক আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আরিয়ার মেহের ইমাম বুধবার রেজিস্ট্রার্ড ডাকযোগে তার গ্রামের ঠিকানায় এ লিগ্যাল নোটিশ পাঠান।

লিগ্যাল নোটিশে আবুল হোসেনকে সাত দিনের মধ্যে ক্ষমা প্রার্থনা ও বক্তব্য প্রত্যাহার করে জবাব দেয়ার আহবান জানিয়ে বলা হয়েছে, অন্যথায় তার বিরুদ্ধে ফৌজদারি মামলা করা হবে।

জানাযায়, গত শুক্রবার (৩০ জানুয়ারী) বিকেলে উপজেলার কাজিয়াতল খন্দকার বাড়ি মাদ্রাসা মাঠে স্থানীয় এমপি ইউসুফ আবদুল্লাহ হারুনের গণসংবর্ধনা সভায় দারোরা ইউপি আ’লীগের অধিকাংশ নেতাকর্মী বর্জন করায় এ নিয়ে কয়েকটি স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশ হওয়ায় আবুল হোসেন মাস্টার নিজেকে দারোরা ইউনিয়ন আ’লীগের সভাপতি দাবি করে গত ১ ফেব্রুয়ারী স্থানীয় একটি প্রত্রিকায় বিজ্ঞাপন দিয়ে প্রতিবাদ করেন। এ নিয়ে জণমনে বিভ্রান্তি সৃষ্টি হয়।

আবুল হোসেন নিজেকে সভাপতি দাবি করে পত্রিকায় বিজ্ঞাপনে আরো উল্লেখ করেন, ওই দিনের সংবর্ধনায় আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গসংগঠন উপস্থিত ছিলো।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন