বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে ইউপি নির্বাচনে ১৩ প্রার্থীর মননোয়ন পত্র বাতিল

মো: মোশাররফ হোসেন মনিরঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলায় আগামী ৪জুন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের দাখিলকৃত মনোনয়ন পত্র যাচাই বাছাই শেষে ১৩ প্রার্থীর মনোনয় পত্র বাতিল করে রির্টানিং অফিসার।

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানাযায়, বুধবার ও বৃহস্পতিবার ২২টি ইউনিয়নের মননোয়ন পত্র যাচাই বাছাই করে ১১টি ইউনিয়নের মধ্যে চেয়ারম্যান পদে ৫জন,  সংরক্ষিত মহিলা সদস্য ৩জন ও সাধারন সদস্য ৫ জনের মনোনয় পত্র বাতিল করা হয়।

জানা যায়, ৬ষ্ঠ ধাপে নির্বাচনের জন নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী ১১/১২ মার্চ বুধবার ও বৃহস্পতিবার মনোনয়ন পত্র  বাছাই শেষে, চেয়ারম্যান পদে ৬নং বাঙ্গরা পূর্ব ইউপি থেকে ১জন (জাতীয় পাটির) ব্যাংক একাউন্ট না থাকায়, ৪ নং পূর্বধইর পূর্ব ইউপিতে এম এ খালেক (বিএনপি) প্রার্থী পরির্বতন হওয়ায়, ১৪ নং নবীপুর পূর্ব ইউপিতে ২ জন, জাকির হোসেন (বিএনপি) প্রার্থী পরির্বতন হওয়ায়, ১৫ নং নবীপুর পশ্চিম ইউপিতে ১ জন।

সংরক্ষিত মহিলা সদস্য পদে ছালিয়াকান্দি ইউপিতে ১ জন, বাবুটিপাড়া ১ জন, টনকি ইউপতে ১ জন, তাদেরকে বয়স না হওয়া বাতিল করা হয়।

সাদারন সদস্য, জাহাপুর ইউপিতে ১ জন, কামাল্লা ইউপিতে ১ জন, রামচন্দ্রপুর ইত্তর ইউপিতে ১ জন, ছালিয়াকান্দি ইউপিতে ১ জন, মুরাদনগর ইউপিতে ১জন।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন