বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে এক প্রবাসীর স্ত্রীর সম্পত্তি অবৈধভাবে দখলের চেষ্টা

মো: নাজিম উদ্দিন, স্টাফ রির্টার, মুরাদনগরঃ

বুধবার, ২৬ সআগস্ট ২০১৫ ইং (মুরাদনগর কুমিল্লা) সংবাদদাতদাঃ

কুমিল্লার মুরাদনগরে এক প্রবাসীর স্ত্রীর সম্পত্তি অবৈধভাবে দখলের চেষ্টা চলছে। প্রবাসীর স্ত্রী সাদেকুন নাহার মুরাদনরে মধ্যপাড়ায় নিজ বাসায় বুধবার এক সংবাদ সম্মেলনে বলেন, ওয়াদুদ মিঞা গং মিথ্যা মামলা করে জোরজবরদস্তি করে তার সম্পত্তি দখলের চেষ্টা করছে। প্রতিনিয়ত তারা অস্ত্রের ভয় দেখাচ্ছে তাকে

সাদেকুন নাহার লিখিত বক্তব্যে বলেন, মুরাদনগর উত্তর পাড়া সাবেক ৬৬ হালে ৬৯নং মৌজার মুরাদনগরস্থিত সাবেক দাগ নং-৫২১৩/৫২০৭ হালে ৯৯৫৩ নং দাগে উত্তরে সাহেব আলী গং নাল মং ১৮ শতক আন্দরে মধ্যাংশে ৪ শতক ভূমি ২০০০ সালের ১২ মার্চ পিতার দান সুত্রে আমি মালিক ও দখলদার হই। বর্তমানে এ জমিতে চার রুম বিশিষ্ট তিন তলা বাড়ি নির্মান করে ছেলে মেয়ে নিয়ে নিরিবিলি বসবাস করছি। আমার স্বামী কবির হোসেন বাহরাইন থাকেন। আমার পাশের বাড়ী অর্থাৎ দক্ষিণ অংশের প্লটে বসবাস করেন মোঃ ওয়াদুদ মিঞা। আমার বাড়ি করার চার বছর আগে তিনি সেখানে বাড়ী ঘর নির্মান করেন। ওয়াদুদ মিঞা আমার দখলীয় ভূমিতে জানালার উপরে সিমানা প্রাচীরের ওয়াল ডিঙ্গিঁয়ে ঢেউটিনের একচালা জোর করে স্থাপন করেছে। এর ফলে টিনের পানি আমার জানালার ভিতর দিয়ে প্রবেশ করছে।   আমার ঘরে বসবাস করা মুশকিল হয়ে পরেছে।

সাদেকুন নাহার বলেন, আমি এর প্রতিবাদ করলে ওয়াদুদ মিঞা আমার বড় ভাই কামরুল হাসান, মাহমুদুল হাসান, আমার ছোট বোন তাহমিনাসহ আমার আত্মীয় স্বজনের বিরুদ্ধে ১৪৩/৪৪৮/৩৪২/৩২৩/৩৮৫/৩৮৬/৩৫৪/৫০৬ দন্ড বিধিতে মিথ্যা মামলা দায়ের করে। যার নাম্বার- ২৩, তারিখ ১৭/০৭/২০১৫।

সাদেকুন নাহার বলেন, আমরা এই মামলায় আদালত থেকে জামিন নিয়েছি। তারপরেও বাদী থানায় আরো ১টি মিথ্যা জিডি করেছে। জিডি নাম্বার-২৩৬/২০১৫, তারিখঃ ২৩/০৮/২০১৫। এখন তারা বলাবলি করতেছে, আমাদের বাড়ী ঘরে অস্ত্রসস্ত্র দিয়ে মিথ্যা মামলায় জড়িয়ে দিবে। এক্ষেত্রে ওই বাদীর সরকারি একজন চাকরিজীবি আত্মীয়ও প্রভাব দেখাচ্ছেন ।

সাদেকুন নাহার প্রধান মন্ত্রীর কাছে আকুল আবেদন জানিয়েছেন, যাতে করে তিনি তার নিজ বড়িতে  ছেলে মেয়েসহ শান্তিতে বসবাস করতে পারেন।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন