রবিবার, ২৯ মে ২০২২ ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে এতিমদের সাথে প্রশাসনের ইফতার মাহফিল

pc muradnagar, 08-07-15

 

বেলাল উদ্দিন আহম্মদ, বিশেষ প্রতিনিধিঃ

রোজ বুধবার, ০৮ জুলাই ২০১৫ ইং।

মুরাদনগর উপজেলার ঐতিহ্যবাহী বৃহৎ সেবামুলক দ্বীনী প্রতিষ্ঠান রহিমপুর হেজাজিয়া এতিমখানায় এতিমের সাথে ইফতার মাহফিলে অংশ গ্রহন করেছে প্রশাসনের সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীরা।

গতকাল মঙ্গলবার রহিমপুর এতিমখানার তত্তাবধায়ক ও পরিচালক কাজী মো: লোকমান হোসেনের ব্যবস্থাপনায় এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রতিবছরের ন্যায় এবারও এতে মুরাদনগর  উপজেলা প্রশাসন জেলা সমাজসেবা কর্মকর্তাসহ স্থানীয় রাজনৈতিক সামাজিক ব্যাক্তি বর্গ সাংবাদিক ও এলাকার লোকজন উপস্থিত হয়ে এতিমদের সাথে ইফতার মাহফিলে অংশ গ্রহন করেন। এ ছাড়াও সমাজসেবার আওতাধীন উপজেলার সকল এতিমখানার পরিচালক ও শিক্ষকগণ ইফতারে অংশ নেয়। ১৯৮৬ সালে বিশিষ্ট আলেমে দ্বীন ও সমাজ সেবক দানবীর আলহাজ্ব হাকিম মাও: মোবারক আলী হেজাজির নিজস্ব উদ্যোগে প্রতিষ্ঠিত এ দ্বীনী প্রতিষ্ঠানটি উপজেলা তথা এ অঞ্চলে এতিমদেরকে ধর্মীয় ও আধুনিক শিক্ষায় সুশিক্ষিত করে গড়ে তোলার লক্ষ্যে অবিরাম কাজ করে যাচ্ছেন।

প্রধান শিক্ষক মাও: আমির হোসাইনের সঞ্চালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্র্তা মোহাম্মদ মনসুর উদ্দিন আহাম্মদ, বিশেষ অতিথি ছিলেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন, প্রকল্প কর্মকর্তা জাকির হোসেন, শিক্ষা অফিসার এএনএম মাহবুব আলম, মুরাদনগর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আবুল খায়ের, শিক্ষক ও সাংবাদিক বেলাল উদ্দিন আহাম্মদ,  শিক্ষক নেতা গাজিউল হক,  প্রমুখ।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন