বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে ওসিকে বিদায়ী সংবর্ধনা

মো: নাজিম উদ্দিনঃ

০৭ ফেব্রুয়ারী ২০১৫ (মুরাদনগর বার্তা ডটকম)

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মর্কতা (ওসি) মোঃ নাজিম উদ্দিনকে শুক্রবার রাতে থানা প্রাঙ্গনে বিদায়ী সংবর্ধনা দেওয় মুরাদনগর থানা।

মুরাদনগর থানার পুলিশ পরির্দশক (তদন্ত) বিপুল চন্দ্র বট্টের সভাপতিত্বে ও সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মনসুর উদ্দিন, কুমিল্লা বি-সার্কেল (এএসপি) মোঃ নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) মো: জাকির হোসেন প্রমুখ।

জানা যায় ওসি নাজিম উদ্দিন মুরাদনগর থানায় যোগদানের পর থেকে অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের পাশাপাশি আইন শৃংখলা পরিস্থিতি বজায় রাখতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে ছিলেন।

সাধারন মানুষের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে তিনি আন্তঃ জেলা ডাকাত দলের সর্দার ও সক্রিয় সদস্যদের গ্রেফতার সহ মাদক বিরোধী সফল অভিযান পরিচালনা করেন এবং সকল দলের ও দলমত নির্বিশেষে সকলের কাছে গ্রহনযোগ্যতা অর্জন করেন। র্সবশেষ তিনি জনসাধারনের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে ক্লোজ সার্কিট ক্যামেরা (সিসি ক্যামেরা) স্থাপন করেন।

ওসি নাজিম উদ্দিনের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে এক হ্রদয় বিদারক দৃশ্যের অবতারনা ঘটে। যার প্রতিফলন উক্ত থানায় কর্মরত সকল এস আই ও এ এস আই এবং কনস্টেবলদের চেহারায় ফুটে ওঠে।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন