বুধবার, ১৮ মে ২০২২ ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

l

মো: রায়হান চৌধুরী, স্টাফ রির্পোটার, মুরাদনগরঃ

রোজ বৃহস্পতিবার, ২৭ আগস্ট ২০১৫ ইং (মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের দিঘীরপাড় বেগম সুফিয়া সওকত কলেজের ছাত্র কলেজ ছাত্র ইলিয়াছ সায়মুনকে(১৭) বাড়ী থেকে ডেকে নিয়ে কুপিয়ে আহত করার ঘটনায় জড়িত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় মানববন্ধন করেছে দিঘিরপাড় বেগম সুফিয়া সওকত কলেজের ছাত্র-ছাত্রী ও কুড়াখাল এলাকাবাসী।

মানববন্ধনে বক্তারা বলেন দিঘিরপাড় বেগম সুফিয়া সওকত কলেজের ছাত্র ইলিয়াছ সায়মুনের উপর নৃশংস ভাবে হামলাকারীদের দ্রুত আটক করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিত করতে হবে। পুলিশ প্রশাসন যদি তা না করে তবে তারা কঠোর আন্দোলনে যাওয়ার প্রতিক্রিয়া ব্যাক্ত করেন।

মনববন্ধনে ব্যক্তব্য রাখেন, সায়মনের বাবা ফারুক সরকার, নেছার সরকার, বাঙ্গরা পশ্চিম ইউনিয়ন সদস্য মোকাররম ভূইয়া, শাহজাহান সরকার, বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের যুবলীলের সভাপতি আতিকুর রহমান, শাহ আলম, কাজল সরকার, জহিরুল ইসলাম প্রমুখ।উল্লেখ্যঃ অভিযোগে জানা যায় গত ২৩ শে আগষ্ট সন্ধ্যায় কুড়াখাল গ্রামের আয়নল হক(৩৫), জসিম উদ্দিন(৪০), ফারুক মিয়া(৩০)’র নেতৃত্বে ৮/১০ জনের একটি সন্ত্রাসীদল কলেজ ছাত্র ইলিয়াছ সায়মুনকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে এবং সাথে থাকা মোবাইল সেট,স্বর্নের চেইন সহ মূল্যবান জিণিস পত্র লুট করে পার্শবর্তী কাগাতুয়া গ্রামে ফেলে রেখে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করান পরে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন