মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ ১২ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে কাল কুমিল্লা উত্তর জেলা আ’লীগের বর্ধিত সভা থাকছেন কেন্দ্রীয় ৩ নেতা

মাহবুব আলম আরিফ, বিশেষ প্রতিনিধিঃ

কাল কুমিল্লার মুরাদনগর উপজেলায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় অনসুষ্ঠিত হচ্ছে। সভায় কেন্দ্রীয় আওয়ামীলীগের ৩ নেতা উপস্থিত থাকার কথা রয়েছে। কেন্দ্রীয় নেতাদের আগমনে উপজেলা আ’লীগের নেতা-কর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। অপরদিকে স্বাস্থ্যবিধি মেনে বর্ধিত সভাটি সফল করতে নেওয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি।

বৃহস্পতিবার সকাল ১০টায় মুরাদনগর উপজেলা সদরের নূরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে এ বর্ধিত সভা হওয়ার কথা রয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, বিশেষ অতিথি জাতীয় সংসদের চিফ হুইপ ও চট্টগ্রাম বিভাগীয় আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর বর্ধিত সভায় উপস্থিত থাকার কথা রয়েছে। বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার স্বাক্ষরিত একটি চিঠি কমিটির নেতা-কর্মীদের মাঝে বিলি করা হয়।

এ বিষয়ে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন বলেন, বর্ধিত সভায় কেন্দ্রীয় ৩ আওয়ামীলীগ নেতা উপস্থিত থাকার সম্মতি প্রকাশ করেছেন। স্বাস্থ্যবিধি মেনে সু-শৃঙ্খল ভাবে সভা করার জন্য যাবতীয় কার্য ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে। সভায় ছয় এমপিসহ কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত থাকবেন। এই বর্ধিত সভাকে ঘিরে উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক ভিত্তি আরো মজবুত ও গতিশীল হবে বলে আশা করি।

print

আন্তর্জাতিক : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন