বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে গৃহবধূকে পুড়িয়ে হত্যার চেষ্টা মামলার বাদীকে হত্যার হুমকি

pc muradnagar, comilla copy

মো: মোশাররফ হোসেন মনিরঃ

রোজ রোববার, ০৩ জানুয়ারী ২০১৫র্ইং(মুরাদনগর বার্তা ডটকম):
কুমিল্লার মুরাদনগর উপজেলায় যৌতুক না পেয়ে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন সুমি আক্তার গৃহবধূকে শরীরে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা করার মামলা উঠিয়ে নেতার জন্য বাদী ও স্বক্ষিদের হুমকি দিয়ে জাচ্ছে আসামিরা। না হলে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

রোবার দুপুরে এ ব্যাপারে মুরাদনগর থানায় অক্ষিনিদগ্ধে মামা মো: খোকন মৃধা একটি সাধারন ডায়রি করেন। ডায়রি নং-১০৩,তারিখ ৩ জানুয়ারী।

মামা খোকন জানান, অক্ষিনিদগ্ধের ঘটনার পর থেকে সুমি ঢাকা মেডি কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধী রয়েরছ। সেই হতে তার দু’সন্তান আমার হেফাজতে রয়েছে। আসামিরা পলাতক থেকে বিভিন্ন ফোন থেকে মামলা তুলে নেওয়া  জন্য বিঃিঃভন্ন ভাবে হুমকি দিচ্ছে। অনথায় ঐ শিশুদের আমার বাগিড় থেকে অপহরন করে আমার বিরোদ্ধে আপহরনের মামলাসহ গলাকেটে হতা করার হুমকি দিয়ে জাচ্ছে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লোখ্য, গত ১৬ ডিসেম্বর উপজেলার কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা ইউনয়নের শিমানারপাড় গ্রামে যৌতুক না দেওয়ায় স্বামী, দেবর, শশুর, শাশুরিসহ শশুর বাড়ির লোক জনরা সুমি আক্তার(২২) নামের গৃহবধুর গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে হত্যার চেষ্টা করে।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন