বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে চাদাঁ না দেওয়ায় ব্যাবসায়ীকে কুপিয়ে জখম

pc muradnagar, comilla1 11-02-15

মো: নাজিম উদ্দিন, স্টাফ রিপোর্টারঃ

১১ ফেব্রুয়ারী ২০১৫ ইং (মুরাদনগর বার্তা ডটকম):

মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের বাখরাবাদ গ্রামে গত মঙ্গলবার রাত ৮ টায় বাখরাবাদ গ্যাস ফিল্ডের ২ নাম্বর গেইটের সামনে গোমতি নদীর বেরিবাধের উপর বালু ব্যাবসায়ী মুতি মিয়াকে(৪৫) কুপিয়ে জখম অপর এক জনকে পিটিয়ে আহত করে একদল চিহ্নিত সন্ত্রাসী।

আহতরা হলেন, উপজেলার ছয়ফুল্লাকান্দি গ্রামের আব্দুল হাইয়ের ছেলে ডাক্তার মো: মুতি মিয়া(৪৫) ও একই গ্রামের মৃত রফি মিয়ার ছেলে আরু মিয়া(৫০)।

স্থানীয় সূত্র জানায়, মুতি মিয়া বহুদিন থেকে ড্রেজারের মাধ্যমে বালু ব্যাবসা করে আসছিল, কিন্তু গত এক সাপ্তাহ থেকে গাঙ্গাটিয়া গ্রামের খুরশেদ মিয়ার ছেলে কামাল হোসেন(২৮) ও ছয়ফুল্লাকান্দি গ্রামের আক্তার হোসেনের ছেলে বাপ্পি(২৫) ব্যাবসা চালিয়ে জেতে হলে বালু ব্যাবসায়ীর কাছে ৫০ হাজার টাকা চাদাঁ দাবী করে। মুতি মিয়া চাদাঁর টাকা দিতে অস্বীকার করলে গত মঙ্গলবার রাতে বালু উত্তলনের ড্রেজার বন্ধ করে দেয় সন্ত্রাসীরা। এ খবর পেয়ে ব্যাবসায়ী মুতি মিয়া ও আরু মিয়া ড্রেজারের কাছে যাবার সময় কামাল ও বাপ্পিসহ এক দল সন্ত্রাসী বাখরাবাদ গ্যাস ফিল্ডের ২ নাম্বর গেইটের সামনে গোমতি নদীর বেরিবাধের উপর ব্যাবসায়ী মুতি মিয়াকে(৪৫) কুপিয়ে জখম ও আরু মিয়াকে পিটিয়ে আহত করে। পরে আহত মুতি মিয়াকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে ওখানে আহত মুতি মিয়ার মূমুর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাপাতালে প্রেরন করে।

আহত মূতি মিয়ার পরিবাররা জানান মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে মুরাদনগর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো: মিজানুর রহমান জানান, এখন পর্যন্ত থানায় কেহ লিখিত ভাবে অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনিয় বেবস্থা নেওয়া হবে।

print

আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন