বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে চোরাই আটোরিক্সাসহ সিন্ডিকেটের সদস্য আটক করে, ছেড়ে দেওয়ার অভিযোগ

pc cng muradnagar 06-01-16 copy

মো: মোশাররফ হোসেন মনির:

রোজ বুধবার, ০৬ জানুয়ারী ২০১৬ইং(মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লা-নবীনগর সড়কের কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের কোম্পনীগঞ্জ বাজারের নগড়পার মোড় থেকে গত শনিবার দুপুরে একটি চোরাই অটোরিক্সাসহ চোরাই সিন্ডিকেটের সদস্য আতিক(২৬)কে মুরাদনগর থানা পুলিশ আটক করে। পরে অর্থের বিনিময়ে সিন্ডিকেট সদস্যকে ছেড়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

আটককৃত সিন্ডিকেট সদস্য আতিক উপজেলার বাখরনগর ভূইয়াবাড়ী গ্রামের হাবিব ভূইয়ার ছেলে।

জানা যায়, মুরাদনগর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এসআই জসিম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ শনিবার কুমিল্লা-নবীনগর সড়কের মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাজারের নগরপাড় মোড়ে অভিযান চালিয়ে একটি সিএনজি চালিত অটোরিক্সা (কুমিল্লা থ-১১০৩৫৪) নাম্বারের গাড়ীসহ আতিককে আটক করে পুলিশ। কিন্তু পুলিশ তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা না নিয়ে অর্থের বিনিময়ে ছেড়ে দেওয়ার অভিযোগ ওঠে।

স্থানীয়রা অভিযোগ করে জানান, এই পরিবারটি অনেক দিন থেকে চোরাই গাড়ি বেচাকেনা, মাদক, ডাকাতিসহ বিভিন্ন অপর্কম করে আসচ্ছে। তাদের বিরুদ্ধে এলাকার কেহ প্রতিবাধ করার সাহস পায়না। প্রতিবাধ করলে সিন্ডিকেট চক্রটি তাদের বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে থাকে। পুলিশ আতিককে আটক করে ছেরে দেওয়ায় এলাকার সাধারন মানুষের মাঝে বিরুপ পতিক্রিয়ার সৃষ্ঠি হয়। এতে করে পুলিশের ভাবমূর্তি চরম আকারে নষ্ঠ হচ্ছে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আতিককে আটকের বিষয়টি অস্বীকার করে জানান, এখনও এ ঘটনায় কোন মামলা হয়নি। আটককৃত অটোরিক্সাটি থানায় আছে।

print

মুরাদনগর : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন