রবিবার, ২৯ মে ২০২২ ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে ছাত্রলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

মো: আরিফুল ইসলাম, স্টাফ রির্পোটার, মুরাদনগরঃ

রোজ শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০১৬ইং(মুরাদনগর বার্তা ডটকম):

কুমিল্লার মুরাদনগর উপজেলার আন্দিকুট ইউনিয়নের ৯নং ওর্য়াডের ছাত্রলীগ সহ:সভাপতি ইউনুছ ভূইয়ার(৩০) উপর এলাকার চিহ্নিত একদল সন্ত্রাসীরা হামলা চালিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, উপজেলার আন্দিকুট ইউনিয়নের ৯নং ওর্য়াডের ছাত্রলীগ সহ:সভাপতি ও ডালপার গ্রামের হাছান ভূইয়ার ছেলে ইউনুছ ভূইয়া(৩০) বৃস্পতিবার রাত ১০টার দিকে গ্রামের বাজার থেকে আসার পথে একদল চিহ্নিত সন্ত্রসী হামলা চালায় ও কুপিয়েয়ে জখম করে। পরে ইউনুছের চিৎকালে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্ব্যাস্থ কমপ্লেক্সে ভর্তি করে।

আহতের ভাই ইসমাইল ভূইয়া অভিযোগ করে বলেন, ডালপার গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে আলাউদ্দিন, আ: জলিলের ছেলে দেলোয়ার ও ভাই মোমেনের নেতৃত্বে এক দল সন্ত্রাসী আমার ভাইকে কুপিয়ে আহত করেছে। তারা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে মাদক বেচা-কেনা, চুরি-ডাকাতি, ধর্ষনসহ বিভিন্ন অপর্কমের অভিযোগ রয়েছে। তিনি আরো জানান মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে বাংগরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন জানান, থানায় লিখিত ভাবে কেহ অভিযোগ করেনি, অভিযোগ পেলে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করা হবে।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন