বুধবার, ২৫ মে ২০২২ ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
অ+
অ-

মুরাদনগরে ছুরিকাঘাত যুবক খুন:ঘাতক আটক

মোঃ নাজিম উদ্দিনঃ

মুরাদনগর বার্তা টোয়েন্টিফোর ডটকমঃ কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর দক্ষিন ইউনিয়নের রামচন্দ্রপুর-তিতাস সড়কের পাচঁকিত্তা এলাকায়র ব্রীজের উপর শনিবার রাত সাড়ে ৮টায় নজরুল ইসলাম(২২) নামের এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

এঘটনায় জয়নগর গ্রামের অলেক মিয়ার ছেলে ঘাতক আবুল হোসেন (২৫) কে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এঘটনায় নিহতের বাবা আব্দুল মালেক বাদী হয়ে মুরাদনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত নজরুল ইসলাম উপজেলার কোড়েরপাড় গ্রামের আব্দুল মালেক মিয়ার ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে রামচন্দ্রপুর-তিতাস সড়কের পাচঁকিত্তা এলাকায় ব্রীজের উপরে নিহত নজরুলের সাথে ঘাতক আবুল হোসেনের কথা কাটাকাটি হয় এক পর্যায়ে আবুল হোসেন ক্ষিপ্ত হয়ে তার কোমরে থাকা ছোড়াটি বের করে নজরুল ইসলামের পেটে উপর্যপুরি আঘাত করে। এতে নজরুলের পেটের নাড়ি-ভূড়ি বের হয়ে যায়। পরে নজরুলের চিৎকার শুনে স্থানীয়রা দৌড়ে ঘটনাস্থলে আসলে ঘাতক আবুল হোসেন তার হাতে থাকা রক্তমাখা ছোড়াটি ব্রীজের নীচে ফেলে দৌড়ে পালিয়ে যায়। এলাকাবাসী আহত নজরুলকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সে মৃত্যুবরন করে।

ঘটনার পর স্থানীয় এলাকাবাসী অনেক খোজা-খুজি করে ঘাতক আবুল হোসেনকে আটক করে পুলিশে খবর দিলে মুরাদনগর থানার পুলিশ উপ-পরিদর্শক মো: নুরে আলমসহ একদল পুলিশ ঘটনাস্থল পরির্দশন করে হত্যাকারী আবুল হোসেনকে গ্রেফতার করে এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। হত্যার ঘটনায় মূল আসামিকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

print

কুমিল্লা : আরো পড়ুন

আপনার মন্তব্য লিখুন